প্রবাস গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা

প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২১ ০২:১২:৫৯

প্রবাস গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা

আজিজুর রহমান,জুড়ী (মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলার পাতিলাসাঙ্গন ইসলামী যুব কল্যাণ সোসাইটির স্থায়ী কমিটির সভাপতি মাওলানা ইসহাক আহমদ এর প্রবাস গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪নভেম্বর) রাতে মাওঃ ইসহার আহমদের বাড়ীতে অনুষ্ঠানটি অনুষ্টিত হয়।

মাওঃ ইসহাক আহমদ এর সভাপতিত্বে ও মিসবাহ উদ্দিন এর সঞ্চালনায়, বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংস্থার উপদেষ্টা আব্দুস শহিদ, বর্তমান সভাপতি মোঃ মিছবাহ উদ্দিন, সহ সভাপতি কয়েছ আহমদ, সহ সেক্রেটারি হোসাইন আহমদ, অর্থ সম্পাদক ফেরদৌস আহমদ, সহ অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম , প্রচার সম্পাদক জামাল আহমদ, জাকির হোসেন, মাছুম আহমদ, জুবের আহমদ, মিতুল আহমাদ। 

আরও উপস্থিত ছিলেন- সংস্থার সদস্য রাজু আহমদ, নজরুল ইসলাম, জেবলু আহমদ, তাজের আহমদ, ইমন আহমদ, তারেক আহমদ, ফাহিম উদ্দিন, মিন্টু আহমদ, কুতুব উদ্দিন, সুফিয়ান আহমদ, রেজাউল করিম, আব্দুল্লাহ জহুরি, মামুন আহমদ, কাইফ আহমদ, মুমেন আহমদ, প্রমুখ।

মাওঃ ইসহাক আহমদ বিগতদিনের বিভিন্ন কার্যক্রমে অগ্রণী ভূমিকা সহ তার দায়িত্ব কালীন সময়ে উল্লেখযোগ্য দিন গুলো তুলে ধরেন ।

ইসহাক আহমদ বলেন, ২০১১ সালে প্রথম এই সংস্থার আত্মপ্রকাশ ঘটে সেই সময় থেকে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ, প্রতি বছর তাফসীরুল-কুরআন-মাহফিল, রমজান মাসে ছাত্রদের কুরআন শিক্ষা দেওয়া নিয়ে সমাজের অনেক কাজ আমরা করেছি। এলাকার তরুণরা যাতে ভুল পথে না যায় সেজন্য আমরা অনেক চেষ্টা করেছি।

এসময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন এবং পাতিলাসাঙ্গন ইসলামি যুব কল্যান সোসাইটি সকল সদস্যের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে সংস্থার  উন্নয়নে সম্পৃক্ত থাকার জন্য অনুরোধ জানান।

অনুষ্ঠান শেষে সকল সদস্য মাওঃ ইসহাক আহমদ এর হাতে ক্রেস্ট তুলে দেন।

প্রজন্মনিউ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ