ভারতের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীরকে হত্যার হুমকি

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২১ ০২:১০:৩৩

ভারতের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীরকে হত্যার হুমকি

ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমানে দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির নেতা গৌতম গম্ভীরকে হত্যার হুমকি দিয়েছে আইসিসের কাশ্মীর শাখা। খবরটি নিশ্চিত করেছে দিল্লি পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমে দিল্লি পুলিশের কর্মকর্তা শোয়েতা চৌহান জানিয়েছেন, আইসিস কাশ্মীরের কাছ থেকে মৃত্যুহুমকি পেয়েছেন বিজেপির সংসদ সদস্য গৌতম।

তিনি আরও জানান, এরই মধ্যে বিষয়টিকে নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে দিল্লি পুলিশ। পাশাপাশি বাড়তি সতর্কতার জন্য গম্ভীরের বাড়ির আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গম্ভীরের ব্যক্তিগত সহকারীর দায়ের করা এফআইরে বলা হয়েছে, ২৩ নভেম্বর রাত ৯টা ৩২ মিনিটে গৌতম গম্ভীরের অফিসিয়াল আইডিতে আইসিস-কাশ্মীরের দেওয়া একটি ইমেইল পেয়েছি আমরা।

সেই মেইলে কী লেখা ছিল তা এফআইআরে উল্লেখ করা হয়নি। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, সেই ইমেইলে লেখা, আমরা তোমাকে (গম্ভীর) ও তোমার পরিবারকে মেরে ফেলবো।

ক্রিকেট ছেড়ে রাজনীতিবিদ হওয়ার পর থেকে কাশ্মীরে জঙ্গিবাদ নিয়ে নানান সময় ঝাঁঝালো বক্তৃতা দিয়েছেন গম্ভীর। এর আগে ২০১৯ সালেও দিল্লি পুলিশকে মৃত্যু হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন ৪০ বছর বয়সী এ সাবেক ক্রিকেটার।


প্রজন্মনিউজ২৪/টিএফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ