মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২১ ০১:৪৭:২০

মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

গত সোমবার দিনভর নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে ভাঙনের খবরে সরব ছিল মিডিয়া। কিন্তু এসব কিছুকেই উড়িয়ে দিয়ে নতুন খবরের আভাস দিলেন এ অভিনেত্রী। তার এ আভাসটুকুই যথেষ্ট অনুরাগীদের জন্য। বাকিটুকু তারা এমনিতেই ধারণা করে নিতে পারেন!  

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এ অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মজা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। এ পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনও। উই আর এক্সপেক্টিং আ... (অপূর্ণ বাক্য)। তার এ অপূর্ণ একটি কথাই জল ঢেলে দিয়েছে সোমবার তৈরি হওয়া বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে। নেটিজেনদের ধারণা, দ্রুতই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা। 

বিয়ের পরেই প্রিয়াঙ্কা তার স্বামী নিকের পদবি জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় ‘জোনাস’ এবং ‘চোপড়া’। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবিও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।সূত্র:আনন্দবাজার

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ