প্রিয়াঙ্কার সংসার ভাঙার গুঞ্জন

প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০২১ ০১:৫৫:২৬

প্রিয়াঙ্কার সংসার ভাঙার গুঞ্জন

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে দশ বছরের ছোট মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন। কিন্তু বিয়ের দুই বছর পার হতেই তাদের সংসারে ভাঙনের সুর।

কিছুদিন আগেও স্বামী নিকের সঙ্গে বেশ হাসিখুশি ছবি ও ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এমনকি তাদের মধ্যে কোনো মনোমালিন্যের খবরও শোনা যায়নি। তবুও হঠাৎ করে কেন এই গুঞ্জন?

মূলত, এই গুঞ্জনের শুরু প্রিয়াঙ্কার ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম থেকে। ২০১৮ সালে বিয়ের পর নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। এত দিন ইনস্টাগ্রামে তার নাম লিখতেন ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু সোমবার (২২ নভেম্বর) হঠাৎ করেই ‘জোনাস’ পদবি বাদ দিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা। এরপর থেকেই এই জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়।

তবে এ বিষয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, ‘এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজেনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা খবর ছড়াবেন না।’

‘বেওয়াচ’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর এক বন্ধুও একই দাবি করেছেন। তিনি বলেন, ‘এই ভিত্তিহীন গুঞ্জনে কান দেবেন না।’ এছাড়া প্রিয়াঙ্কা নিজেও নিকের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে মন্তব্য করেছেন।

তবে কী কারণে প্রিয়াঙ্কা তার নাম থেকে স্বামী নিকের পদবী বাদ দিলেন তা এখানো জানা যায়নি।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

প্রজন্মনিউজ২৪/টিএফ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ