ফটোশুটে চমকে দিলেন বিদ্যা

প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২১ ০৩:০৯:১৪

ফটোশুটে চমকে দিলেন বিদ্যা

বলিউডের নন্দিত অভিনেত্রী বিদ্যা বালান ব্যতিক্রমী চরিত্রে পর্দায় হাজির হয়ে বারবারই প্রশংসা কুড়িয়েছেন। নিজস্ব স্টাইল ও অভিনয়ের গুণে অসংখ্য ভক্তের মনে জায়গা পেয়েছেন তিনি।

সর্বশেষ ‘শেরনি’ সিনেমা নিয়ে হাজির হয়ে দর্শকদের মাত করেছেন এই তারকা। এতে বনবিভাগের অফিসার বিদ্যার চোখ দিয়ে জঙ্গলের গল্প তুলে ধরেছেন পরিচালক অমিত মাসুরকর। ভারতীয় সিনেমায় এই ধরনের গল্প নিয়ে আগে খুব একটা কাজ হয়নি।

এর আগে বিদ্যা বালানকে দেখা গিয়েছিল ‘শকুন্তলা দেবী’ সিনেমায়। ‘শেরনি’ দিয়ে জুনে এক বছর পর পর্দায় ধরা দেন এই অভিনেত্রী। তারপর অবশ্য তার নতুন কোনো প্রজেক্টের কথা এখনো খবরে আসেনি।  

এখন সিনেমা নিয়ে বিদ্যার ব্যস্ততা কম হলেও তিনি নিয়মিত রয়েছেন ক্যামেরার সামনে। বিজ্ঞাপন কিংবা ফটোশুটে তাকে হাজির হতে দেখা যায়।

তেমনই একটি ফটোশুট দিয়ে চমকে দিলেন ‘ডার্টি পিকচার’খ্যাত অভিনেত্রী। কালো স্লিট ড্রেসে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন বিদ্যা বালান।

তার মোহময়ী লুক ও শরীরে বিভঙ্গে মন জয় হয়েছে ভক্তদের। ভাইরাল হয়েছে প্রকাশিত ছবিগুলো। কালো স্লিট ড্রেসের সঙ্গে বিদ্যা পরেছেন স্যাটিনের প্রিন্টেড জ্যাকেট। ছোট্ট হ্যান্ডব্যাগ ও চুলের পনিটেলে সাজ শেষ নায়িকার। তবে তার হাসিতেই মন মেতেছে ভক্তদের। গোলাপি ও সাদা স্ট্রাইপ শাড়িতে তোলা বিদ্যার ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

প্রজন্মনিউজ২৪/টিএফ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ