টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২১ ০২:৪১:৪১

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুটিতেই হেরে সফরকারী পাকিস্তানের বিপক্ষে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষে বাবর আজমদের মুখোমুখি টাইগাররা।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।
প্রথম দুই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে খেললেও শেষ ম্যাচে তিন পরিবর্তন এনেছে বাংলাদেশ। টেস্টের প্রস্তুতির জন্য দলে নেই সাইফ হাসান। তার বদলে জায়গা করে নিয়েছেন শামিম হোসাইন। ইনজুরির কারণে খেলবেন না দুই পেসার মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম। তাদের বদলে একাদশে জায়গা করে নিয়েছেন নাসুম আহমেদ ও অভিষিক্ত শহিদুল ইসলাম।  

অপরদিকে পাকিস্তান দলে এসেছে চার পরিবর্তন। ছেলের অসুস্থতার খবর পেয়ে ম্যাচ শুরুর আগেই ঢাকা ছেড়েছেন শোয়েব মালিক। অভিষেক হয়েছে শাহনেওয়াজ দাহানির।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, শামিম হোসাইন, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান এবং শহিদুল ইসলাম।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সরফরাজ আহমেদ, হায়দার আলী, উসমান কাদির, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, ইফতিখার আহমদ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রৌফ এবং শাহনেওয়াজ দাহানি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ