সাংবাদিক মারধর: সাবেক ছাত্রলীগ নেতা নাজিম আহমেদ কারাগারে

প্রকাশিত: ২১ নভেম্বর, ২০২১ ০৪:২২:৩৩

সাংবাদিক মারধর: সাবেক ছাত্রলীগ নেতা নাজিম আহমেদ কারাগারে

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগের সাবেক নেতা নাজিম আহমেদকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (২১ নভেম্বর) বিকেলে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূর এ আদেশ দেন।

এদিন দুপুরে নাজিম আহমেদকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আলামিন। আসামিপক্ষে আসাদুজ্জামান খান রচিসহ কয়েকজন আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন।

বাদীপক্ষে মাহমুদ হোসেন জাহাঙ্গীরসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদনের বিরোধিতা করেন। শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।  

গত ২০ নভেম্বর বিকেল ৪টার দিকে শাহবাগ মোড়ে রিশাদ হুদাকে মারধর করেন ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহমেদ। এরপর শাহবাগ থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

গত ২০ নভেম্বর বিকেল ৪টার দিকে রিশাদ নালারপাড় থেকে শাহবাগ মোড়ের দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি প্রাডো গাড়ি সড়কের বামের দিকে সরে আসে। এ সময় তিনি হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুজন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার হেলমেট খুলে সেটি দিয়ে তাকে মারধর করেন। রিশাদের মোটরসাইকেলের চাবিও নিয়ে নেন নাজিম।  

পরে তাকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলা হয়। এরপর তাকে দোকান মালিক সমিতির অফিসে নিয়ে নাজিমের নির্দেশে কয়েকজন যুবক মারধর করে এবং মোবাইল নিয়ে ভেঙে ফেলে। মামলায় তার জীবননাশের হুমকি দেওয়ারও কথা বলা হয়েছে।

এ ঘটনায় নাজিম আহমেদ, তানভীর, ইউসুফ ও ইকবালের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় এ মামলা দায়ের করেন রিশাদ।


প্রজন্মনিউজ২৪/টিএফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ