প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাঃ মমিনুল

প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০২১ ০১:২০:০৬

প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাঃ মমিনুল

মাহমুদুন্নবী আতিক, কচাকাটা (কুড়িগ্রাম) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ১৩নং বল্লভেরখাস ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা মোঃ মমিনুল ইসলাম মমিন, টেলিফোন মার্কার প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা যাচ্ছে।

১৩নং বল্লভেরখাস ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে এলাকার উন্নয়ন ও নিরাপত্তার অঙ্গীকার দিয়ে ভোটের দাবি করেন এই স্বতন্ত্র প্রার্থী। ভোটারদের কাছে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

এলাকাবাসী জানান, মাওলানা মোঃ মমিনুল ইসলাম মমিনের বাবা মোঃ আব্দুল করিম অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য এবং মসজিদ-মাদ্রাসাসহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন।

এ বিষয়ে টেলিফোন প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা মোঃ মমিনুল ইসলাম মমিন বলেন, দীর্ঘদিন ধরে আমি মানুষের সেবা করে যাচ্ছি। মানুষের সাথে সুন্দর ব্যবহার ও ভালোবাসার কারণে আমার বিজয় হবে, ইনশাআল্লাহ। গরীব মানুষেরা, বিশেষ করে এলাকাবাসী আমাকে তাদের প্রকৃত বন্ধু মনে করেন। তাই মানব সেবার মাধ্যমে স্রষ্টার সান্নিধ্য লাভের পথ সুগম করে আমি ইউনিয়নবাসীর পাশে ছিলাম, আছি এবং থাকব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, এই ১৩নং বল্লভেরখাস ইউনিয়নকে আমি মাদকাসক্তির হাত থেকে রক্ষা করবো, নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম বন্ধ করা, শিশু সুরক্ষা ও দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে চাই। ১৩নং বল্লভেরখাস ইউনিয়নকে গোটা জেলার মধ্যে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আপনাদের দোয়া, সমর্থন ও মহামূল্যবান ভোট চাই।

তিনি বলেন, মানুষ মানুষের জন্য। আমি সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে। ইউনিয়নে সাধারণ মানুষের বেশ কিছু সমস্যা রয়েছে। ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে বর্ষা মৌসুমে রাস্তা গুলো মরণ ফাঁদে পরিনত হয়। আর এই সমস্যাগুলো সমাধান করে সাধারণ মানুষের চাহিদা পূরণ করার জন্যই আসন্ন নাগেশ্বরী উপজেলার ১৩নং বল্লভেরখাস ইউনিয়ন পরিষদের জনগণের মনোনীত (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনস্থির করেছি। আমি বিজয়ী হলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো, ইনশাআল্লাহ।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ