মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই হবে:শাহজান খান

প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২১ ১২:০২:২৯ || পরিবর্তিত: ১০ নভেম্বর, ২০২১ ১২:০২:২৯

মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই হবে:শাহজান খান

শিশির,ঝিনাইদহ(কালীগঞ্জ)প্রতিনিধী: মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থানী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধাদের নির্বাচন খুব শীঘ্রই হবে বলে আশা করছি। ভোটার তালিকার জন্য যে গেজেট করা দরকার সেটা সম্পন্ন হয়নি। গেজেট হলেই একটি ভোটার তালিকা করে দিয়ে দেব।

গত রোববার দুপুরে ঝিনাইদহ শিল্পকলা একাডেমীতে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যেই নির্বাচন করার জন্য নির্বাচন কমিশন গঠন করে দিয়েছেন। কেবিনেট সেক্রেটারীকে প্রধান নির্বাচন কমিশনার ঘোষণা দেন। কমিটি আমাদের কাছে ভোটার তালিকা চেয়েছে। মন্ত্রনালয় তালিকা দিলেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের কাছে এটি সুসংবাদ যে খুব শ্রীঘ্রই তারা তাদের নিজস্ব সংগঠনের নির্বাচন পাবেন। এর আগে শিল্পকলা একাডেমী মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন তিনি। 

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনের সভাপতিত্বে ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার জিল্লুর রহমান তাতার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ওসমান আলী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিদ্দিক আহম্মেদ, জেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার গোলাম মোস্তফা, গোলাম রইচ. শৈলকুপা উপজেলা শাখার সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মালিতসহ প্রমুখ ব্যক্তিবর্গ। 

প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ