অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে তৎপর পুলিশ: ডিএমপি কমিশনার

প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২১ ০৬:৪৩:২৩

অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে তৎপর পুলিশ: ডিএমপি কমিশনার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) মোহা. শফিকুল ইসলাম বলেছেন, কুমিল্লাসহ বিভিন্ন স্থানে অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে সেজন্য পুলিশ তৎপর রয়েছে। পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানোর জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে।
 
রোববার (২৪ অক্টোবর) ডিএমপি হেডকোয়ার্টার্সে এক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজধানী যেহেতু দেশের গুরুত্বপূর্ণ স্থান, তাই এখানে যেন এ ধরনের কোনো ঘটনা না ঘটে সেজন্য আরও বেশি তৎপর থাকতে হবে। পাশাপাশি বাড়াতে হবে গোয়েন্দা নজরদারি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নজরদারি বাড়াতে ইতোমধ্যেই ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট জোর তৎপরতা শুরু করেছে।

তিনি আরো বলেন, দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতিবাদে শুধু সনাতন ধর্মাবলম্বী নয়, সকল সম্প্রদায়ের লোকজন অংশগ্রহণ করছে। সে প্রতিবাদ সমাবেশে যোগদান করে একাত্মতা ঘোষণা করে আমরাও তাদের পাশে আছি। ইতোমধ্যে ঢাকার বড় বড় পূজামণ্ডপ ও উপাসনালয়ে পুলিশের উপস্থিতি বাড়ানো হয়েছে। 

থানার সেবার মান বাড়ানো হয়েছে উল্লেখ করে শফিকুল ইসলাম বলেন, কেউ জিডি বা সহায়তা নিতে আসলে পুলিশের কেউ টাকা দাবি করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ডিএমপির কোনো সদস্য দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে সেক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে। 
 

প্রজন্মনিউজ২৪/ মহিউদ্দিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ