মৌলভীবাজারের রাজনগরে মন্ডপের জের ধরে হামলা

প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২১ ০৬:৩১:৫৯

মৌলভীবাজারের রাজনগরে মন্ডপের জের ধরে হামলা

মৌলভীবাজার প্রতিনিধি: রাজনগর উপজেলার আকলের বাজারে কুমিল্লার নানুয়ার দীঘিরপাড় পূজা মন্ডপে পবিত্র কোরআন শরীফ রাখার আসামী ইকবাল হোসেনকে গ্রেফতারের বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে বিএনপি সমর্থকেরা উজ্জল নামে এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার আকলের বাজারে এ ঘটনাটি ঘটে। জানাযার নামাজে দুপুরে বিএনপি কর্মী পাঁচগাও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর মিয়া (৩০) প্রকাশ্যে আলোচনা করেন যে, আওয়ামীলীগ, ছাত্রলীগ নির্বাচনে জয় লাভ করার জন্য কুমিল্লায় সাম্প্রদায়ীক ঘটনার সূত্রপাত ঘটিয়েছে।

তখন আওয়ামিলীগ কর্মী উজ্জল বলেন, গ্রেফতারকৃত আসামী ইকবাল হোসেনই এই কোরআন রেখেছে এবং তা বিএনপির লোকেরাই করিয়েছে। এই বিষয় কথা কাটাকাটির এক পর্যায়ে উজ্জল মিয়া তার বাড়িতে চলে যান।

সন্ধায় উজ্জল বাজারে আসলে বিএনপি সমর্থিত আকলের বাজার কমিটির সভাপতি ও সাবেক পাঁচগাও ইউনিয়ন বিএনপির সভাপতি রব মিয়া (৫৮) এর নির্দেশে ১নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর মিয়া (৩০), ঝুনুর মিয়া (৪০), দুদু মিয়া (৪৫), মিন্টু মিয়া (২০), তারেক মিয়া (১৯) সহ আরো অজ্ঞাতনামা ১০ থেকে ১৫ জন হাতে রামদা, দা, লোহার রড, রুল ও লাঠিসোটা নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়।

উজ্জল মিয়া আত্নরক্ষার জন্য মারাত্বকভাবে আহত অবস্থায় আকলের বাজারের মোল্লা মার্কেটের ভিতরে গিয়ে আশ্রয় নেয়। পরে আহত উজ্জলকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হলে পরে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়।

বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে এবং তার অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ