সুবর্ণচরে টয়লেটের ময়লা ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ৮

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২১ ০৬:৩১:৩৩

সুবর্ণচরে টয়লেটের ময়লা ফেলাকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ৮

নজরুল ইসলাম,সুবর্ণচর প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ৫ নং চর জুবিলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হাজী মোহাম্মদ উল্যা দরবেশের বাড়ীতে টয়লেটের ময়লা ফেলা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৮ জন আহত হয়। 

গতকাল শুক্রবার (২২ অক্টোবর) দক্ষিন কচ্ছপিয়া গ্রামের হাজী মোহাম্মদ উল্যা দরবেশের বাড়িতে আনুমানিক সকাল সাড়ে দশটার সময় ঘটনাটি ঘটে।

ঘটনায় আহতরা হলেন, দক্ষিন কচ্ছপিয়া গ্রামের হাজী মোহাম্মদ উল্যাহ দরবেশের বাড়ীর আবুল কালামের ছেলে আবুল কাশেম (২৫), আবদুল মন্নানের ছেলে আবদুর রহিম (২৭), মৃত খুরশিদ আলমের ছেলে আবুল কালাম(৩৫), আবদুল মন্নানের ছেলে আবদুল করিম (২০),আবুল কালামের ছেলে আবুল হাসেম(২১),আবু আহাম্মদের ছেলে আবু সায়েদ(১৮), আবদুর রহিমের স্ত্রী রাশেদা বেগম(২১), আবুল কাশেমের স্ত্রী সিমা আক্তার। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

ভুক্তভোগী সিমা আক্তার জানান, ”আমার বাড়িতে থাকা টয়লেট পরিস্কার করে আমাদের জায়গায় গর্ত করে রাখার সময় আনিছুল হকের ছেলে মহি উদ্দিন(৪০) ও রাশেদ আমাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে আমি প্রতিবাদ করলে মহি উদ্দিন ও রাশেদ ঘটনাস্থলে আসিয়া আমার গলা চেপে ধরে আমাকে এলোপাতাড়ি কিল, ঘুশি,লাথি দেয়। আমার জোরচিৎকার শুনে আবুল কাশেম, আবদুর রহিম এগিয়ে আসলে মহি উদ্দিন ও রাশেদ তাদের বাড়ির সকলকে লাঠিসোটা নিয়ে আসতে বলে। তার ডাক শুনে তাদের বাড়ীর মহিলা পুরুষ সকলে লাঠিসোটা লোহার রড নিয়ে ঘটনাস্থলে আমাদেরকে এলোপাতাড়ি আঘাত করে এবং আমাদের টয়লেট ভাংচুর করে। এতে প্রায় ২৫/৩০ হাজার টাকার ক্ষয় ক্ষতি হয়। বাড়ীর অন্যান্যরা আমাদেরকে উদ্ধার করতে আসলে তাদেরকেও লাঠি,লোহার রড দিয়ে মারতে থাকে, পরে আশপাশের লোকজন এসে আমাদেরকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় “ 

প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের দীর্ঘদিন যাবত জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলছে। তারই ইসুতে এই ঘটনাটি ঘটতে পারে।

এই বিষয়ে চরজব্বর থানার এস আই ছগির জানান, এই ঘটনায় থানায় একটি অভিযোগ করেছে একপক্ষ। অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযোগের আলোকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

প্রজন্মনিউজ২৪/আল-নোমান

এ সম্পর্কিত খবর

খালেদা জিয়ার জন্য যতটুকু দরকার করেছি: প্রধানমন্ত্রী

ওয়ানডে ক্রিকেটেও অধিনায়কত্ব ছাড়লেন কোহলি

খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে কিছুদিনের মধ্যেই সিদ্ধান্ত আাসবে

রাজবাড়ীর দশ হাজার হেক্টর জমিতে পেঁয়াজ-রসুন পানির নিচে

এ রায়ের মাধ্যম দেশে আইনের শাসন আবারো প্রমাণিত হয়েছে: আইনমন্ত্রী

বিশ্বে প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা

মুরাদ হাসানের বিরুদ্ধে সারাদেশে মামলা করবে বিএনপি

খালেদা জিয়ার অবস্থা সংকটাপন্ন, আবারও রক্তক্ষরণ হচ্ছে : মির্জা ফখরুল

আবাসিক হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেফতার

হেলিকপ্টার বিধ্বস্তে ভারতীয় প্রতিরক্ষাপ্রধান বিপিন রাওয়াত নিহত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ