চুরির মামলায় জামিন পেয়ে আবারও গরু চুরি

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২১ ০৫:০৩:১৭

চুরির মামলায় জামিন পেয়ে আবারও গরু চুরি

মুজাহিদ, জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় গরু চুরির মূল হোতাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে এস আই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। জুড়ী থানার মামলা নং ১১।

গ্রেফতারকৃতরা হলেন, গরু চুরির মূল হোতা উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের হালগরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে পামেল হোসেন (৪০), একই গ্রামের মৃত শরীফ মিয়ার ছেলে আবুল হাসিম (৪০), গিয়াস উদ্দিন হখাই মিয়ার ছেলে মোঃ বিল্লাল (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতদের মধ্যে পামেল মিয়ার বিরুদ্ধে আরোও তিনটি চুরির মামলা রয়েছে। এসব চুরির মামলায় সে বেশ কয়েকবার গ্রেফতার হলেও জামিন পেয়ে বের হয়ে আবারও গরু চুরিতে জরিয়ে পড়ে। সর্বশেষ গত সপ্তাহ‌আগে সে চুরির মামলায় জামিন পেয়ে আবারও গরু চুরির মামলায় গ্রেফতার হন।

উপজেলার গোয়ালবাড়ী ও পূর্বজুড়ী ইউনিয়নের লোকজনের সাথে আলাপ করে জানা যায়, পামেল এলাকার চিহ্নিত গরু চোর হিসেবে পরিচিত। সে জেলে থাকলে এলাকায় গরু চুরি হয় না। কিন্তু সে জেল থেকে জামিনে বের হয়েই আবার গরু চুরিতে নেমে পড়ে।

এ বিষয়ে জুড়ী থানার এসআই জাকির হোসেন বলেন, গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে আমরা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করি। চোরদের গ্রেফতারের পাশাপাশি আমরা বিট পুলিশিং জোরদার করেছি।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, আটককৃত গরু চোরদের বিরুদ্ধে মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে। গরু চোরদের বিরুদ্ধে আমাদের তৎপরতা অব্যাহত আছে।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

এ সম্পর্কিত খবর

শুভ জন্মদিন ‘ক্রিকেট ঈশ্বর’

শরীয়তপুরের জাজিরায় হাতবোমার বিস্ফোরণে আহত:৪

চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি

আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী হতে চান সোহেল

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করা হয়েছে তা সর্বজনবিদিত

পর্যটক ও ব্যবসায়ীদের বর্জ্যে নষ্ট হচ্ছে সৈকতের পরিবেশ

ভোলার তজুমদ্দিনে চর দখল নিয়ে বিরোধ" দফায় দফায় সংঘর্ষ"খুনের শঙ্কা

গ্রাহকের ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের স্বপ্ন পূরণ করলো রিয়েলমি

টিউবওয়েলে উঠছে না পানি, গ্রামাঞ্চলে খাবার পানির তীব্র সংকট

কুমিল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চার বছরের এক শিশুর মৃত্যু

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ