“সন্দ্বীপ বিমানবন্দর” বাস্তবায়নে কমিটি গঠন

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২১ ০৪:১৯:০১

“সন্দ্বীপ বিমানবন্দর” বাস্তবায়নে কমিটি গঠন

সন্দ্বীপ প্রতিনিধি: সন্দ্বীপে বিমান বন্দর চাই, এই দাবীতে বাংলাদেশ বিমানের সাবেক চীপ ইঞ্জিনিয়ার তামজিদুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক শাহাদাৎ হোসেন আশরাফের সঞ্চালনায় ২২ অক্টোবর বিকেল ৫টায় রাজধানীর উত্তরা ৪ নং সেক্টরের ৮ নং সড়কের পার্কে ঢাকায় বসবাসরত সন্দ্বীপবাসীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

উক্ত সভায় বক্তব্য রাখেন, সন্দ্বীপ ডেভেলপম্যান্ট ফোরাম ঢাকার সভাপতি নুরুল আকতার, সাধার-ণসম্পাদক মাইনুর রহমান, বৃহত্তর মিরপুর সন্দ্বীপ সমাজ ঢাকার সভাপতি ড. সালেহা কাদের, উত্তরা সমাজ ঢাকার সহ-সভাপতি এম জি ফারুক, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান খান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডিএমডি তাহের আহম্মদ চৌধুরী বাদল, প্রফেসর দিদারুল আলম, সীতাকুণ্ড উপজেলার তাহের-মনজুর কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, রাজউক উত্তরা মডেল কলেজের সহযোগি অধ্যাপক আনোয়ারুল কাবির, দ্বীপকথা সম্পাদক মোশাররফ হোসেন, সোনালী মিডিয়া ফোরাম ঢাকার সাধারণ সম্পাদক আনোয়ারুল আলম মঞ্জু, সোনালী সন্দ্বীপের সহ-সম্পাদক মোবারক হোসেন ভূঁইয়া প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক ফিরোজ চাষী, বৃহত্তর মিরপুর সন্দ্বীপ সমাজ ঢাকার সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, নাছিরুল আহাদ, আব্দুল হামিদ, এস এম মনিরুজ্জামান জামাল, মোহাম্মদ হুমায়ুন কবির ছিদ্দিকী, এম এন হুদা, মজিবুর রহমান রিপন, নুর জামাল লিটন, সালাউদ্দিন তালুকদার, এনায়েত উল্লাহ এনাম, নাছির উদ্দিন, আব্দুর রব নিশান, সাকিব প্রমুখ।

মতবিনিময় সভার সিদ্ধান্ত সমুহ:-

১। সকল বক্তা ও উপস্থিত সকলেই সন্দ্বীপে একটি বিমান বন্দর প্রতিষ্ঠার দাবীর সাথে একাত্মতা প্রকাশ করেন। বিমান বন্দর বাস্তবায়নে বিভিন্ন বক্তা বিভিন্ন সুপারিশ পেশ করেন যা রেজুলেশন খাতায় লিপিবদ্ধ করা হয় এবং সেই আলোকেই পরবর্তী কর্মপদ্ধতি নির্ধারণ করা হবে।
 
২। সন্দ্বীপে বিমান বন্দর চাই-দাবী বাস্তবায়নে ইঞ্জিনিয়ার তামজিদুর রহমানকে আহ্বায়ক, বিশিষ্ট সমাজসেবক নুরুল আকতারকে যুগ্ম আহ্বায়ক, সাংবাদিক শাহাদাৎ হোসেন আশরাফকে সদস্য সচিব এবং সভায় উপস্থিত সকলকে আহ্বায়ক কমিটির সদস্য করে ‘সন্দ্বীপ বিমান বন্দর দাবি বাস্তবায়ন পরিষদ’ নামে একটি সংগঠনিক কমিটি গঠন করা হয়।

২। সন্দ্বীপের সংসদ সদস্যসহ সন্দ্বীপের সিনিয়র সিটিজেনদের সমন্বয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠনেরও সিদ্ধান্ত হয়।
   
৩। সন্দ্বীপে বিমান বন্দর চাই-এই দাবি বাস্তবায়নে জনমত সৃষ্টির লক্ষ্যে ঢাকা, চট্টগ্রাম, সন্দ্বীপসহ প্রবাসেও সভা-সমাবেশ করার সিদ্ধান্ত হয়।
 
৪। আগামী ১২ নভেম্বর ২০২১, শুক্রবার বিকেল ৪টায় মিরপুরের চেরী ব্লোসমস (ইন্টা:) স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে পরবর্তী সভার দিন ধার্য করা হয়।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ