বিশ্বকাপে ভারতের ‘গেম চেঞ্জার’নাম জানালেন ওয়াসিম আকরাম

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২১ ০১:৪৪:০৯

বিশ্বকাপে ভারতের ‘গেম চেঞ্জার’নাম জানালেন ওয়াসিম আকরাম

বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুলের ওপর যখন সাবেকরা বাজি ধরছেন, তখন ওয়াসিম আকরাম ভারতের সম্পূর্ণ এক ভিন্ন চরিত্রের ক্রিকেটারকে বেছে নিলেন। সাবেক এই কিংবদন্তি পাকিস্তানি পেসার বলছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমার যাদব হতে চলেছেন ভারতের ‘গেমচেঞ্জার’। অর্থাৎ যিনি ম্যাচের রঙ বদলে দিতে পারেন

আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স করছেনে সূর্যকুমার। যার সুবাদে নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করেন ৩১ বছরের মুম্বাইয়ের এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটের দরজা খুলে যায় তার। ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত সূর্যকুমার খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। সেই সময় তাকে খুব কাছ থেকে দেখেছেন আকরাম। সেই সময় তিনি ছিলেন কেকেআরের বোলিং কোচ।

ওয়াসিম আকরাম বলেন, ভারত সূর্যকুমার যাদবের মতো একটা প্লেয়ার পেয়েছে। আমার মনে হয় সময় আসলে ও ৬ ওভারে খেলা ঘুরিয়ে দিতে পারে। আমি ওর শট দেখেছি। ও আমার সঙ্গে কেকেআরেও ছিল। ও ক্রিকেটার হিসাবে উন্নতি করেছে। ও নিরাপদে শট খেলে। আমার মনে হয় না ও থামবে। আমার মনে হয় ও যেভাবে খেলে সেভাবেই কেরিয়ারে খেলবে।
 
এছাড়া আকরাম সাম্প্রতিক ভারতীয় ক্রিকেট নিয়েও কথা বলেছেন। তিনি জানান, সম্প্রতি আমি সেভাবে ভারতীয় ক্রিকেট দেখিনি। তবে অবশ্যই বড় ম্যাচে চোখ রেখেছি। যেভাবে ভারত অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিতেছে, ইংল্যান্ডেও নিজেদের পারফরম্যান্স দেখিয়েছে, তাতে বলাই যায় ভারত নিঃসন্দেহে এক উচ্চতায় পৌঁছে গেছে। এ সবটাই হয়েছে ভারত প্রথম শ্রেণির ক্রিকেটে বিনিয়োগ করেছে। যার ফলে অনেক তরুণ ও প্রতিশ্রুতিবান ক্রিকেটার উঠে আসছে।
প্রজন্মনিউজ২৪/কে.জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন