ঝিনাইদহে ইজিবাইক ছিনতাইকারী চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২১ ১০:০৩:৪২

ঝিনাইদহে ইজিবাইক ছিনতাইকারী চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

আবু হুরাইরা শিশির,উপজেলা প্রতিনিধি:-ঝিনাইদহে চালক কে খুন করে ইজিবাইক ছিনতাইকারী চক্রের  ছয় সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ভোর রাতে ঝিনাইদহের কালীগঞ্জ ও কুষ্টিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের কে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে কালীগঞ্জের পীরগোপাল গ্রামের মসলেম উদ্দিন মোল্লার ছেলে তানভীরুল ইসলাম নাঈম (২৩)কাসীপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হেসেন (২৭) সদর উপজেলার চন্দেরপোল গ্রামের আব্দুল বারেক বিশ্বাসসের ছেলে শামিম হেসেন (২৪) একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রাসেদ আলি (২৬) মাগুরা শালিখা উপজেলার ছান্দার গ্রামের আরজ আলি মন্ডল এর ছেলে বাপ্পি হসেন (২৬) ও কাতলী গ্রামের ইইনুস আলির ছেলে সাগর মোল্লা (৩১)।

পুলিশ তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু এবং ছিনতাইকৃত  ইজি বাইক উদ্ধার করে।

শুক্রবার দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মুনতাছিরুল ইসলাম এ কথা জানান।

এসময় আরোও  উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ আবুল বাশার গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন ও কালিগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া।

 পুলিশ সুপার বলেন, গত ১২ অক্টোবর ঝিনাইদহ সদর উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের ইজিবাইকচালক ইকরামুল ইসলামের ইজিবাইক ভাড়া নেই আসামীরা। পরে তাকে কালীগঞ্জ উপজেলার বাঁকড়া গ্রামের মাঠের ধান ক্ষেতে জবাই করে হত্যা করে। হত্যার পর তারা ইজিবাইকে নিয়ে চলে যায়। এরপর থেকে ইজিবাইকচালক ইকরামুল নিখোঁজ ছিল। হত্যাকাণ্ডের আট দিন পর গত ২০ অক্টোবর ইকরামুলের পচা গলা লাশ উদ্ধার করে পুলিশ।

 এ ঘটনায় নিহতের বড় ভাই রবিউল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ প্রযুক্তি ব্যবহার করে  তদন্তের মাধ্যমে হত্যাকাণ্ডের সাথে জড়িত ছয়জনকে গ্রেপ্তার  ও হত্যাকাণ্ডে ব্যবহারের চাকু ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
প্রজন্মনিউজ২৪/কে.জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ