বড়লেখায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা'র বর্ণাঢ্য র‍্যালি

প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০২১ ০৯:১১:০৫

বড়লেখায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা'র বর্ণাঢ্য র‍্যালি

মাহমুদ হাসান:-“গতিসীমা মেনে চলি সড়ক দুর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২১ উপলক্ষে নিরাপদ সড়ক চাই-নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০:৩০ ঘটিকায় বড়লেখা পৌর শহরের দক্ষিণ বাজার থেকে উত্তর বাজারে গিয়ে পথ সভার মাধ্যমে র‍্যালি শেষ হয়।

পথসভায় নিসচা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিসচা উপদেষ্টা আব্দুল আহাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার জাকির হোসেন, মোহাম্মদ হানিফ পারভেজ, আতিকুর রহমান, প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি সাহাব উদ্দিন, সহ-সভাপতি আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান প্রমুখ।

পথ সভায় বক্তারা বলেন, নিসচা'র কার্যক্রম কারো বিরুদ্ধে নয়, এটা সামাজিক আন্দোলন। সমাজের সকলকে নিয়ে নিসচা আন্দোলন করে যাচ্ছে। সকলের সহযোগিতা নিয়েই বাংলাদেশকে সড়ক দুর্ঘটনামুক্ত রাখতে নিসচা কর্মীরা অঙ্গীকারবন্ধ।

তারা আরোও বলেন, নিসচা শুধু সড়কে নয় বিভিন্ন সামাজিক-মানবিক ও ক্রীড়া সাংস্কৃতিক অঙ্গণেও নিসচা'র কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসময় নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি মার্জানুল ইসলামের পিতার মৃত্যুতে ও সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।
প্রজন্মনিউজ২৪/কে.জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ