পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ২০ অক্টোবর, ২০২১ ০৯:০৩:১৯

পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শিক্ষার্থীদের কল্যানে, শিক্ষার উন্নয়নের লক্ষে  প্রতিষ্ঠিত "পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশন"। এটি একটি অরাজনৈতিক ছাত্র কল্যাণ সংগঠন। ছাত্র কল্যাণ সংগঠনটি পাবনা জেলার শিক্ষার্থীদের নিয়ে গত ২৭ মার্চ, ২০২০ প্রতিষ্ঠিত হয়।

“পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন” দরিদ্র ছাত্রদের পাশে দাঁড়ানো সহ ছাত্র কল্যাণ, মাদকমুক্ত শিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে কাজ করবার প্রবল ইচ্ছাশক্তি এবং দৃঢ় বিশ্বাস পোষনের মাধ্যমে একটি সংগঠনের সংবিধান প্রণয়ন করে ৪৩টি ধারা নিয়ে ২২ দফা কর্মসূচীকে সামনে রেখে “শিক্ষা, শৃঙ্খলা, অধিকার” ও “শিক্ষায় শক্তি, শিক্ষায় মুক্তি” এই স্লোগানটি সামনে রেখে ছাত্র কল্যান সংগঠনটি তাদের লক্ষ্য, উদ্দেশ্য এবং কর্মসূচি বাস্তবায়িত করবার জন্য সংগঠনটি পথচলা শুরু করে।

 ৮ই অক্টোবর, ২০২২ সালের সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয় সাবেক সভাপতি এম এইচ অনিক ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয় সাঈদ আহমেদ সাইফ।

আজ ২০অক্টোবর, পাবনা চেম্বার অফ কমার্সে আগামী ১ বছরের জন্য ২০২১-২২ সনের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ  কমিটি প্রকাশ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিতি ছিলেন, পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশনের প্রধান ছাত্র উপদেষ্টা, আলী মুর্তজা বিশ্বাস সনি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন সাংবাদিক মোঃ জহুরুল ইসলাম।

পিএসএ এর পূর্ণাঙ্গ কমিটি সদস্যগণ হচ্ছে

সভাপতিঃ এম এইচ অনিক, সাধারণ সম্পাদকঃ সাঈদ আহমেদ সাইফ ।সিনিয়ার সহ সভাপতিঃ মুশফিক ইবনে আহমদ, সহ সভাপতিঃ আবির ইমতিয়াজ, সহ সভাপতিঃ মোঃ ইসমাইল হোসেন, সহ সভাপতিঃ তোফাজ্জল হোসেন তুহিন।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদকঃ মিরন মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদকঃ সালিক খান সাগর,যুগ্ম সাধারণ সম্পাদকঃ মু-কাওসারী, সাংগঠনিক সম্পাদকঃ মোঃ রাসেল আহমেদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদকঃ মোঃ সাব্বির হোসেন,যুগ্ম সাংগঠনিক সম্পাদকঃ মোঃ আব্দুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদকঃ খাইরুল ইসলাম,অর্থ সম্পাদকঃ নওশিন আনজুম, উপ অর্থ সম্পাদকঃ সাব্বির রহমান, প্রচার সম্পাদকঃ মোঃ প্রান্ত ইসলাম
উপ প্রচার সম্পাদকঃ মোঃ ফাতিন মেজবা সাগর , দপ্তর সম্পাদকঃ হাসান মাহমুদ,উপ দপ্তর সম্পাদকঃ আলী আহসান মোহাম্মদ মুজাহিদ,শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদকঃ মোঃ ইলিয়াস হোসেন,উপ শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদকঃ মোছাঃ জান্নাতুন নাঈম।,ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদকঃ মোঃ তাওহিদুল ইসলাম,উপ ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদকঃ নাদিম মোস্তফা ,গণস্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ মোঃমারুফ হোসেন,উপ গণস্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ মোছাঃ শোভা খাতুন,ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ আবাবিল হোসেন আলিফ,উপ ক্রিয়া বিষয়ক সম্পাদকঃ মোঃ জাহিদুল ইসলাম জিহাদ,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ নুরসাত জাহান,উপ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ মোঃ শাহরিয়ার রোকন,সমাজ কল্যান বিষয়ক সম্পাদকঃ শরৎ কুমার দাস,উপসমাজ কল্যান বিষয়ক সম্পাদকঃ মোঃ হিমেল মল্লিক,ধর্ম বিষয়ক সম্পাদকঃ মোঃ শাকিল বিশ্বাস,উপ ধর্ম বিষয়ক সম্পাদকঃ মোঃ ইজাজ শেখ,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ মৃদুলা আক্তার হিম,উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদকঃ এলমা খাতুন,নাট্য ও বির্তক বিষয়ক সম্পাদকঃ মোঃ মেহেদী হাসান,উপ নাট্য ও বির্তক বিষয়ক সম্পাদকঃ মোঃ কল্লোল আহমেদ হিমেল,পরিবেশ বিষয়ক সম্পাদকঃ মোছাঃ জেসমিন আরা,উপ পরিবেশ বিষয়ক সম্পাদকঃ মেহেদী হাসান লিমন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মোঃ রাফিউল ইসলাম,উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ মোঃ সাইদুল ইসলাম প্রান্ত,রক্তদান বিষয়ক সম্পাদকঃ ফারজানা কবির,উপ রক্তদান বিষয়ক সম্পাদকঃ ইস্তিয়াক মাহমুদ পলাশ

কার্যকরি সদস্যঃ


আলিফ শেখ, রিসাত ইসলাম রিতি, রাব্বি ইসলাম, কাবিরা খাতুন কনা, আতোয়ার রহমান, মিথিলা খাতুন, মোঃ তারিক হাসান, মোছাঃ শ্রাবন্তী জান্নাত

 

প্রজন্ম/এসকে

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ