মনে হচ্ছে সরকার বেশি দিন টিকবে না : রিজভী

প্রকাশিত: ২০ অক্টোবর, ২০২১ ০৬:০৭:৪২ || পরিবর্তিত: ২০ অক্টোবর, ২০২১ ০৬:০৭:৪২

মনে হচ্ছে সরকার বেশি দিন টিকবে না : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের লোকেরা অনর্গল মিথ্যা কথা বলে, আবার তারাই বলছেন বিএনপি নাকি মিথ্যে কথা বলে। অথচ আওয়ামী লীগের লোকেরা বলে শেখ হাসিনা নাকি তাহাজ্জুদের নামাজও পড়ে। চিন্তা করে দেখেন কত বড় ভণ্ডামি।

আজ বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির উদ্দ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, কুমিল্লাবাসী এবং হিন্দু সম্প্রদায়েও বলছে আমরা নিরাপত্তার জন্য কুমিল্লা প্রশাসনকে বলেছিলাম। কিন্তু তারা যথাসময়ে সাড়া দেয়নি অনেক দেরি করে এসেছে, এ নিয়ে পত্রপত্রিকায়ও লেখালেখি হচ্ছে। আর এখন একের পর এক বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে, ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে।

ওবায়দুল কাদেরের দেওয়া বক্তব্যের কড়া সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী নাকি সার্বক্ষণিক মনিটরিং করছেন। রংপুর পুড়ছে, হাজীগঞ্জ পুড়ছে, নোয়াখালীতে আক্রমণ হচ্ছে আর শেখ হাসিনা ভানুর মতো শুধু দেখছেন। আমার বাড়ি আমি দেখব না। ওনার দেশ, বাংলাদেশকে ওনার জমিদারিতে পরিণত করেছেন। উনি না দেখলে কে দেখবেন? ওবায়দুল কাদের আবার ওনার সুরে বলেন, আমি না দেখলে কে দেখবে।

রিজভী বলেন, মনে হয় সরকার বেশি দিন টিকতে পারবে না। আদর্শের কাছে, ন্যায়ের কাছে, ইনসাফের কাছে, সুশাসনের কাছে, নীতির কাছে কখনোই জুলুমকারীরা টিকে থাকতে পারে না। কখনোই পারবে না। আমার মনে হয় আজকে এই সরকার একটি গভীর নীলনকশা বাস্তবায়ন করছে।

রিজভী অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রী যদি আসলেই নামাজ পড়তেন, রাসুল (সা.) এর কয়েকটি বাণী যদি আয়ত্ত্ব করতেন হৃদয় দিয়ে তাহলে তিনি আজকে নিষ্ঠুর ফ্যাসিস্ট এর মতো হতেন না। তিনি আজকে জালেম সরকারের প্রধান শাসক হিসেবে আজকে পরিগণিত হতেন না। এটাতো উনি ধারণ করেননি। উনি ধারণ করেছেন নির্বাচন আসলে বোরকা পরবেন, হাতে তজবি নিবেন, সবটাই ভন্ডামি।

তিনি বলেন, সয়াবিন তেলের দাম এক লাফে সাত টাকা বেড়েছে। ১৫৩ টাকা থেকে বেড়ে ১৬০ টাকা হয়েছে। ওবায়দুল কাদের বলছেন, মনিটরিং করছেন শেখ হাসিনা। আর এ মনিটরিং করতে গিয়ে চাল-ডালের দাম সব হু হু করে আকাশ ছুঁই ছুঁই করছে। এটিই হচ্ছে শেখ হাসিনার রাজনৈতিক অপকৌশল।

ওলামা দলের আহ্বায়ক হাফেজ মাওলানা শাহ মোহাম্মাদ নেছারুল হকের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, ডা. রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

প্রজন্মনিউজ২৪/আল-নোমান

এ সম্পর্কিত খবর

খালেদা জিয়ার জন্য যতটুকু দরকার করেছি: প্রধানমন্ত্রী

ওয়ানডে ক্রিকেটেও অধিনায়কত্ব ছাড়লেন কোহলি

খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে কিছুদিনের মধ্যেই সিদ্ধান্ত আাসবে

রাজবাড়ীর দশ হাজার হেক্টর জমিতে পেঁয়াজ-রসুন পানির নিচে

এ রায়ের মাধ্যম দেশে আইনের শাসন আবারো প্রমাণিত হয়েছে: আইনমন্ত্রী

বিশ্বে প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা

মুরাদ হাসানের বিরুদ্ধে সারাদেশে মামলা করবে বিএনপি

খালেদা জিয়ার অবস্থা সংকটাপন্ন, আবারও রক্তক্ষরণ হচ্ছে : মির্জা ফখরুল

আবাসিক হোটেলে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণ, এসআই গ্রেফতার

হেলিকপ্টার বিধ্বস্তে ভারতীয় প্রতিরক্ষাপ্রধান বিপিন রাওয়াত নিহত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ