শাহরুখ খানের জীবনের আলোচিত ৫ বিতর্ক

প্রকাশিত: ২০ অক্টোবর, ২০২১ ০৯:৪৩:৪৫

শাহরুখ খানের জীবনের আলোচিত ৫ বিতর্ক

বলিউড বাদশা তিনি। সেই ৯০ দশক থেকে নিজের অভিনয় দক্ষতার জোরে জায়গা করে নিয়েছেন অনুরাগী মহলে। সেই শাহরুখ খানের জীবনেও বার বার এসেছে বিতর্ক। সম্প্রতি তার ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে অভিযুক্ত। রয়েছেন জেলহাজতে। শাহরুখ খানের নিজের জীবনেও আলোচনা কিন্তু কম নয়। দেখে নিন শাহরুখের জীবনের কিছু আলোচিত বিতর্ক-

প্রিয়াঙ্কা চোপড়াকে নাকি বিয়ে করেছেন শাহরুখ খান। দুবাইতে গিয়ে বিয়ে সেরেছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। যা নিয়ে এখনও বন্ধ হয়নি বিতর্ক। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক রয়েছে, সেই গুঞ্জনের পর নাকি স্ত্রী গৌরি খানের সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে শাহরুখ খানের। গৌরি খানের সঙ্গেও নাকি প্রিয়াঙ্কার সম্পর্ক ভাল নয়। শাহরুখ, গৌরির ভাল বন্ধু হওয়ায় করণ জহরকেও নাকি এড়িয়ে যান প্রিয়াঙ্কা।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে শাহরুখের সেই ঝামেলা বেশ কয়দিন ধরে রেখেছিল শিরোনাম। কেকেআরের ম্যাচ ছিল সিএসকে এর সঙ্গে। কেকেআর সেই ম্যাচে জেতে। নিরাপত্তারক্ষীদের সঙ্গে ঝামেলায় জড়ান শাহরুখ। যদিও পরে এসআরকে বলেছিলেন, নিরাপত্তারক্ষীরা তার মেয়ে সুহানা খানকে মাঠে ঢুকতে না দেওয়ায় তিনি মেজাজ হারিয়ে ফেলেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে তার প্রবেশ সারা জীবনের জন্য নিষিদ্ধ হয়ে যায়। 

রাজস্থানের মানসিং স্টেডিয়ামে ২০১২ সালে এক আইপিএল ম্যাচ চলাকালীন প্রকাশ্যেই ধূমপান করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ২০০০ সাল থেকেই রাজস্থানে প্রকাশ্যে ধূমপান করা নিষিদ্ধ। নিয়মভঙ্গ করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মোটা অঙ্কের জরিমানা দিয়ে রক্ষা পান তিনি। 

শাহরুখ খান তার জুহুর বাংলো কেন্দ্র করে বিতর্কে জড়িয়ে যান। 'মান্নাত' এর বাইরে বছর কয়েক আগে প্রতিবাদ জানান কিছু মানুষ। তাদের অভিযোগ ছিল জমি সংক্রান্ত আইন লঙ্ঘন করেছেন এসআরকে। যদিও পরবর্তীতে তা মিটে যায়। 

আব্রামের জন্মের সময় শাহরুখ খান নাকি লিঙ্গ নির্ধারণ প্রক্রিয়া করিয়েছিলেন। যা নিয়ে সেই সময় জোর বিতর্ক শুরু হয়। বিষয়টি নিয়ে তদন্তেরও নির্দেশ দেয় ভারত সরকার। ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার এবং ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হওয়া নিয়ে সালমান খান এবং শাহরুখ খানের মধ্যে সম্পর্কের অবনতি হয়।
প্রজন্মনিউজ২৪/কে.জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ