রামগঞ্জে সোস্যাল ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২১ ০৩:৫৫:৪৬

রামগঞ্জে সোস্যাল ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন

সাজ্জাদুল ইসলাম,লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুরের রামগঞ্জে সোস্যাল ইসলামী ব্যাংকের নতুন একটি এজেন্ট আউটলেট এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৯ শে অক্টোবর) উপজেলার ৬ নং লামচর ইউনিয়নের দেওয়ান বাজারে এই এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়।
সোস্যাল ইসলামী ব্যাংকের পোদ্দার বাজার শাখার ব্যবস্থাপক ও এভিপি মো: মাকছুদুর রহমানের সভাপতিত্বে শাখাটি উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিশেষ অতিধি বক্তব্যে ভোলা সরকারি কলেজের প্রভাষক ইসমাইল হোসেন সোস্যাল ইসলামী ব্যাংককে দেশের নির্ভরযোগ্য ও অন্যতম ব্যাংক হিসেবে উল্লেখ করেছেন।

সভায় স্বাগত বক্তব্য দেন আউটলেট এজেন্ট সত্বাধিকারী ইব্রাহিম খলিল ও মো: ফিয়াদ হোসেন। বক্তব্যে বলেন, সোস্যাল ইসলামী ব্যাংক মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে, যা ব্যাংকিং খাতের জন্য এক উজ্জ¦ল দৃষ্টান্ত। এজেন্ট ব্যাংক বা আউটলেটগুলো দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য প্রযুক্তিসমৃদ্ধ আর্থিক সেবার দ্বার উন্মুক্ত করেছে। এরই ধারাবাহিকতায় নতুন আউটলেটটি সততার নীতি,আন্তরিকতা,নিষ্ঠা ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা দেয়ার মাধ্যমে জনগনের জীবনমান উন্নয়নে কাজ করবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

সভায় আরোও উপস্থিত ছিলেন, ব্যাংক কর্মকর্তা বাহার হোসেন ও জুয়েল রানা, বিশিষ্ট সমাজ সেবক আশরাফ দেওয়ান পিন্টু, মফিজুল ইসলাম স্বপন, ডা: মাইন উদ্দিন, শফিকুল ইসলাম(মেম্বার)ও বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ।
আলোচনা শেষে ফিতা কেটে এবং বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ