নোয়াখালীতে পূজা মন্ডপ ভাঙচুর, যুবদলের সভাপতিসহ ৯৬ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২১ ০৩:৩৬:১৮

নোয়াখালীতে পূজা মন্ডপ ভাঙচুর, যুবদলের সভাপতিসহ ৯৬ জনের বিরুদ্ধে মামলা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে চৌমুহনীতে পূজা মন্ডপ ভাঙচুরের অভিযোগে জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনকে (৫০) আসামি করে ৯৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলায় তাকে তিন নম্বর আসামি করা হয়েছে।
 
গতকাল রোববার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে চৌমুহনী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন বাদী হয়ে বেগমগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।
 
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, এর আগে সোমবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলা যুবদলের দুই নেতাকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তারা হলেন,সুবর্ণচর উপজেলা যুবদলের আহ্বায়ক বেলাল হোসেন সুমন ও হাতিয়া উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মো. আমির হোসেন আমির।
 
সোমবার (১৮ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ও হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম। তারা আরো জানান, রোববার দিবাগত রাত দেড়টার দিকে বেলালকে সুবর্ণচরের চর আমানউলাহ ইউনিয়নের তার নিজ বাড়ি থেকে ও আমিরকে আজ সোমবার ভোর রাতে হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, হাতিয়াতে মন্দিরে হামলা ও ভাংচুরের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ