স্বাধীনতা সংসদ স্মারক সম্মাননা পেলেন  মঞ্জুর হোসেন ঈসা

প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০২১ ০৯:২১:১৫ || পরিবর্তিত: ১৮ অক্টোবর, ২০২১ ০৯:২১:১৫

স্বাধীনতা সংসদ স্মারক সম্মাননা পেলেন  মঞ্জুর হোসেন ঈসা

প্রজন্মনিউজ ডেস্ক:-স্বাধীনতার ৫০ বছর ও স্বাধীনতা সংসদের ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে ১৬ই অক্টোবর ২০২১ শনিবার সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় সংগীত ও নিত্যকলা মিলনায়তনে “স্বাধীনতার ৫০—এ, স্বাধীনতা সংসদ এর ৩০” শীর্ষক আলোচনা সভা, পুরস্কার প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাড. এম. এ. হালিম মন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রম ও আপিল ট্রাইবুন্যালের মাননীয় চেয়ারম্যান বিচারপতি মোঃ ফারুক (এম.এ ফারুক)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন  ঈসা, আমরাই পারি মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা সম্পাদক শারমিন নাসিমা বানু, জাতীয় শ্রমিক লীগ নেতা মোঃ জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুর রহমান, মাদকমুক্ত বাংলাদেশ চাই’র প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড. মোঃ আল—আমিন হোসেন বিপ্লব, বিশিষ্ট সমাজসেবক মেহেদী হাসান মিরাজ, সংগঠক আলী আশরাফ আকন্দ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব শাহেদ আহমেদ।

অনুষ্ঠানে মানবতার ফেরিওয়ালা হিসেবে করোনাকালীন সময়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ও অবদান রাখায় জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসাকে এবং সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করায় শারমিন নাসিমা বানু এবং মাদক বিরোধী আন্দোলনে গুরুতপূর্ণ ভূমিকা রাখায় এ্যাড. মোঃ আল—আমিন হোসেন বিপ্লবসহ ৫ জনকে স্বাধীনতা সংসদ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের পক্ষ থেকে অনামিকার নেতৃত্বে দলীয় নৃত্য, ফ্যাশন শো এবং নৃত্যপরিচালক আমিরুল ইসলাম মনি ও নাদিয়া জাহান সুলতানা মুনের নেতৃত্বে দেশীয় নৃত্য পরিবেশন করা হয়। সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক চায়না রানীর নেতৃত্বে সংগীত পরিবেশন করা হয়।
প্রজন্মনিউজ২৪/কে.জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ