তথ্য প্রযুক্তির সহায়তায় ইয়াবা কারবারি গ্রেফতার

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২১ ০৬:৩২:৪৪

তথ্য প্রযুক্তির সহায়তায় ইয়াবা কারবারি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।

গ্রেফতারকৃত লোকমান হোসেন (৫৩) উপজেলার ৪নং আলাইয়াপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চৌপল্লী গ্রামের তলব সেন বাড়ির মৃত মোবারক উল্যার ছেলে।
রোববার (১৭ অক্টোবর) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। 

এর আগে, গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের চৌপল্লী গ্রামের তলব সেন বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১১।

সিপিসি র‌্যাব-১১ এর লক্ষীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার (১৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় এ তথ্য জানানো হয়।

 প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে তথ্য প্রযুক্তির সহায়তায় মাদক কারবারি লোকমানকে তার বসত বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১হাজার ৫০ পিস ইয়াবা ও নগদ পাঁচ হাজার নয়শত টাকা উদ্ধার করা হয়। সে দীর্ঘ দিন থেকে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বেগমগঞ্জ ও চন্দ্রগঞ্জ সীমান্ত এলাকায় যুব সমাজের মধ্যে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। এ ছাড়াও সে মারামারিসহ বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮-১০টি মামলা রয়েছে।

প্রজন্মনিউজ২৪/ নাএমউ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ