বিশ্বকাপ ক্রিকেটের ‘স্ট্রেট ড্রাইভে’ থাকছেন মারিয়া নূর

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২১ ০২:৪০:২৫

বিশ্বকাপ ক্রিকেটের ‘স্ট্রেট ড্রাইভে’ থাকছেন মারিয়া নূর

প্রজন্মনিউজ ডেস্ক: বাংলাদেশের যে কজন নারী উপস্থাপক ক্রিকেটের অনুষ্ঠান সঞ্চালনা করে থাকেন তাদের মধ্যে অন্যতম মারিয়া নূর। ব্যাট-বলের খেলাটা অন্যদের চেয়ে একটু বেশিই বোঝেন তিনি। আর তাই তো ক্রিকেটভক্তরাও পছন্দ করেন তার উপস্থাপনা। মাঝের দুই বছর ক্রিকেটের কোনো অনুষ্ঠান সঞ্চালনা করেননি তিনি। তবে আজ রোববার (১৭ অক্টোবর) থেকে শুরু হতে যাওয়া টি-২০ বিশ্বকাপ ক্রিকেট দিয়ে আবারও প্রিয় এই অঙ্গনে ফিরছেন মারিয়া।

মারিয়া জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরকে কেন্দ্র করে টি-স্পোর্টসে বড় পরিসরের একটি এক্সক্লুসিভ শো করছেন তিনি। যার নাম ‘স্ট্রেট ড্রাইভ’। বিশ্বকাপ চলাকালীন প্রতিদিন দুপুর ২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত চলবে সোয়া এক ঘন্টার এই অনুষ্ঠান। যেখানে প্রতিটি ম্যাচে প্রায় প্রত্যেক খেলোয়াড়কে নিয়ে বিশ্লেষণ করবেন মারিয়া ও তার সঙ্গে থাকা অতিথি।

মারিয়া নূর বলেন, ‘এর আগেও আমি ক্রিকেটের অনেক শো করেছি। তবে এমন বিস্তারিত শো এখানে আগে আর হয়নি। এই শোটা অনেক বিস্তৃত। এখানে প্রতিটি ম্যাচ ও প্লেয়ারকে নিয়ে ডিটেইল আলোচনা করা হবে। ফলে আমি খুব আগ্রহ নিয়েই এর সঙ্গে যুক্ত হয়েছি। যারা দেখবেন তারও এনজয় করবেন আশা করি।’

আজ (১৭ অক্টোবর) শুরু হয়ে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত ওমান ও সংযুক্ত আরব আমিরাতে চলবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। আর পুরো আয়োজনেই এই অনুষ্ঠান দিয়ে ক্রিকেটপ্রেমীদের সামনে থাকবেন মারিয়া নূর।

উল্লেখ্য, অনেকটা অজানা কারণেই মাঝের দুই বছর সঞ্চালনা থেকে দূরে ছিলেন মারিয়া। তবে এই সময়টায় মডেলিং, মিউজিক ভিডিও এবং অভিনয় দিয়ে ঠিকই প্রশংসা কুড়িয়েছেন তিনি।

এর মধ্যেই মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দিয়ে দর্শকের নজর কাড়েন তিনি। এরপর মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং সম্প্রতি মেহেদি হাসান জনির ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’ দিয়েও প্রশংসিত হন তিনি। সামনে আরও নতুন কিছু ওয়েব সিরিজে দেখা যাবে এই তারকাকে। তবে আপাতত ‘স্ট্রেট ড্রাইভ’ দিয়েই টাইগার ভক্তদের মাতিয়ে রাখবেন তিনি।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ