পাত্র দেখে ফেরার পথে ১ নারী গণধর্ষণের শিকার

প্রকাশিত: ১৭ অক্টোবর, ২০২১ ১১:৩৮:৫০

পাত্র দেখে ফেরার পথে ১ নারী গণধর্ষণের শিকার

প্রজন্মনিউজ ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে ভাগ্নির জন্য বিয়ের পাত্র দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। গত শুক্রবার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে। এরপর গতকাল শনিবার (১৬ অক্টোবর) সকালে শ্রীপুর থানায় তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন ওই নারী। পুলিশ পরবর্তীতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০) ও ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে মো. গোলাপ (৩৩)। মামলায় অজ্ঞাতনামা আরেকজনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ভিকটিম ও তার বান্ধবী ত্রিশাল এলাকায় একটি বিউটি পার্লারে কাজ করেন। ভিকটিমের সঙ্গে শ্রীপুরে মোস্তফা নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত শুক্রবার সন্ধ্যায় ভিকটিমের ভাগ্নির বিয়ের পাত্র দেখার জন্য ওই বান্ধবীকে সঙ্গে নিয়ে প্রেমিকসহ তিনি ময়মনসিংহের ত্রিশাল থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার বেলদিয়া গ্রামে আসেন। সেখানকার আনুষ্ঠানিকতা শেষ করে রাত ১০টায় কাওরাইদ বাজার থেকে সিএনজি যোগে ত্রিশালের উদ্দেশ্যে রওনা দেন।

তাদের বহনকারী সিএনজি জৈনাবাজার-কাওরাইদ সড়কের বলদীঘাট বাজার এলাকায় পৌঁছালে অভিযুক্তরা তাদের গতিরোধ করে জোরপূর্বক বদলীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে নিয়ে যায়। এসময় তারা ভিকটিমের বান্ধবীকে বাইরে আটকে রাখে। পরে কক্ষে নিয়ে অভিযুক্তরা একে অপরের সহযোগিতায় একাধিকবার ওই নারীকে ধর্ষণ করে। 

এক পর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা ভিকটিমদের সিএনজি স্ট্যান্ডের দিকে পাঠিয়ে দেয়। এসময় বাজারে উপস্থিত শ্রীপুর থানার টহল পুলিশকে বিস্তারিত জানালে পুলিশ ঘটনাস্থল থেকে কামরুজ্জামান ও গোলাপ নামে দুইজনকে আটক করে।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ