জলে জ্বলে তারা সিনেমার শুটিং শুরু মিথিলার

প্রকাশিত: ১৪ অক্টোবর, ২০২১ ০১:১৮:৫৭

জলে জ্বলে তারা সিনেমার শুটিং শুরু মিথিলার

প্রজন্মনিউজ ডেস্ক: দেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলা। গেলো কয়েক মাসে কলকাতার নতুন নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। প্রায় ৪ মাস পর দেশে ফিরে ভক্তদের চমক দিলেন এই অভিনেত্রী। জানালেন, ‘জলে জ্বলে তারা’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই সিনেমায় প্রথমবারের মতো মিথিলার নায়ক হিসেবে অভিনয় করবেন জনপ্রিয় টিভি অভিনেতা এফএস নাঈম। সরকারি অনুদানের সিনেমাটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

এ প্রসঙ্গে মিথিলা গণমাধ্যমকে বলেন, ‘কলকাতায় থাকাকালীন সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে কথা চূড়ান্ত করি। ঢাকায় আসার পর পুরো স্ক্রিপ্ট পড়ি, লুক সেট করি। অবশেষে গতকাল চুক্তিবদ্ধ হই। এরইমধ্যে সিনেমাটির জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। আজ (১৪ অক্টোবর) থেকে ক্যামেরার সামনে দাঁড়াবো। আশা করি ভালো একটি প্রজেক্ট হবে।'

সিনেমাটিতে নিজের চরিত্র প্রসঙ্গে এই অভিনেত্রী জানান, 'এটি মূলত একটি নদী ও একজন নারীর গল্প। নারীর নাম তারা। সেই চরিত্রটিই আমি করছি। এই সিনেমাটি আমার জন্য বিশেষ। কারণ এর আগে আমি যা করেছি তার প্রায় সবই আরবান চরিত্র। এবারই প্রথম গ্রামীণ পোড়খাওয়া একজন নারীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। সেজন্যই মূলত কাজটি করছি।’

সরকারি অনুদানের এই সিনেমায় নাঈম-মিথিলা ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ। সিনেমাটির গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী।

প্রসঙ্গত, নির্মাতা অনন্য মামুন পরিচালিত 'অমানুষ' সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন মিথিলা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব। এরপর কলকাতার 'মায়া' সিনেমায় নিজেকে মেলে ধরেন এই অভিনেত্রী।সম্প্রতি নতুন আরও দুটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। কলকাতায় মিথিলার দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী। এছাড়াও ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ