কেন্দুয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২১ ০৭:১৫:১৬

কেন্দুয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার ১২নং রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা শেখ নাজমুল হক। এরই ধারাবাহিকতায় আজ (১৩ অক্টোবর) উপজেলার কলসাটী গ্রামে ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ নাজমুল হকের পক্ষে আলোচনা এবং মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ১২নং রোয়াইলবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কলসাটী, কুতুবপুর, সরিদাকান্দা, এবং চাপুরী গ্রাম কর্তৃক আয়োজিত কলসাটী জামে মসজিদ সংলগ্ন আলোচনা এবং মতবিনিময় অনুষ্ঠানে মোঃ আকরাম হোসেনের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ জহিরুল ইসলাম নিয়োগী (জাহান), মোঃ রফিকুল ইসলাম নিয়োগী, শিক্ষক মোঃ মুজিবুর রহমান মন্ডল, মোঃ আবুল কালাম ফকির, সাবেক ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম ফকির, মোঃ ইসহাক মিয়া, মোঃ আতাবুর রহমান, মোঃ এমদাদুল হক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দুয়া উপজেলার অবহেলিত রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের উন্নয়নের জন্য নৌকার পক্ষে শেখ মোঃ নাজমুল হককে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই। তিনি দীর্ঘ দিন ধরে এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সহযোগীতা করে আসছেন।

নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ মোঃ নাজমুল হক বলেন, প্রতিদিনই দলীয় এবং স্থানীয় লোকজন ও কর্মীসমর্থকদের সাথে নিয়ে মানুষের কাছে যাচ্ছি এবং মতবিনিময় ও উঠোন বৈঠক করে ব্যাপক সমর্থন পাচ্ছি। তিনি আরো বলেন, দলীয় হাইকমান্ড যদি আমাকে মনোনয়ন দেন তাহলে রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের নৌকার বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ্।

উল্লেখ্য, গত ইউপি নির্বাচনেও শেখ নাজমুল হক নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ