পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন কমিটি গঠন

প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২১ ০৯:১৮:৫০ || পরিবর্তিত: ১২ অক্টোবর, ২০২১ ০৯:১৮:৫০

পাবনা স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন কমিটি গঠন

রাসেল আহমেদ,পাবনা প্রতিনিধি: পাবনায় গণতান্ত্রিক উপায়ে নির্বাচনের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের কল্যাণমুখী সংগঠন স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন’র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

পাবনার যুগীপাড়া রোডে সৃজন কোচিং সেন্টারে প্রধান নির্বাচন কমিশনার মোঃ ফারহান নাবিলের উপস্থিতিতে ৬০ জন ভোটার সুষ্ঠুভাবে গণতান্ত্রিক উপায়ে ভোট প্রদান করে।

এ সময়  উপস্থিত ছিলেন পাবনার বিভিন্ন  সংবাদিক ও সম্মানীয় ব্যক্তিবর্গ 

দীর্ঘ ২ ঘন্টার ভোট গ্রহণের পর প্রধান নির্বাচন কমিশনার ফলাফলপত্র হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি সাংবাদিক এস এম আদনান উদ্দিন।

এতে সভাপতি নির্বাচিত হয়েছে এম এইচ অনিক যার ভোট সংখ্যা ২৬ টি তার নিকটতম প্রতিদ্বন্দী ইমতিয়াজ আবির ভোট পেয়েছে ৯ টি।

নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ সাইদ আহমেদ সাইফ যার ভোট সংখ্যা ১২ টি। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ সাব্বির আহমেদ ভোট পেয়েছে ৯ টি। মোট ৫২ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা হয়েছে। সভাপতি ও সাধারন সম্পাদক সকল সদস্যের প্রত্যাক্ষ পরামর্শে কমিটির বাকি  পদসমূহের নাম  ঘোষনা করে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার মোঃ ফারহান নাবিল জানান, গণতান্ত্রিক উপায়ে ভোটের মাধ্যমে সুষ্ঠুভাবে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। 

এই ছাত্র সংগঠন পাবনায়  বিভিন্ন জাতীয় ও স্থানীয়  ইস্যুতে রাজপথে থেকেছে।পাবনায় বিভিন্ন সামাজিক  ও ছাত্রকল্যাণমূলক কাজ ইতোমধ্যে  সর্বসাধারণের প্রশংসনীয় হয়েছে।পাবনায়  যে কয়টি সামাজিক সংগঠন রয়েছে তাদের পাবনা স্টুডেন্ট  এসোসিয়েশন পাবনায়  একটি পরিচিত  এবং আলোচিত  ছাত্র সংগঠন।


প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ