ছাত্রলীগের কেন্দ্রীয় পদ পেয়েই ২ নেতার পদত্যাগ!

প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২১ ০৪:৫৭:২১

ছাত্রলীগের কেন্দ্রীয় পদ পেয়েই ২ নেতার পদত্যাগ!

প্রজন্মনিউজ ডেস্ক: সিলেট কেন্দ্রীয় সদস্য পদ পাওয়ার পরই পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা জাওয়াদ ইবনে জাহিদ খান ও মুহিবুর রহমান মুহিব। তাদের সিলেট জেলা ছাত্রলীগ থেকে কেন্দ্রীয় সদস্য করা হয়েছিল।


মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১টার দিকে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এর ঘণ্টাখানেকের মধ্যে মুহিবুর রহমান মুহিব নিজের ফেসবুক পেজ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এরপর বিকেলের দিকে জাওয়াদ ইবনে জাহিদ খান ছাত্রলীগের কেন্দ্রীয় পদ প্রত্যাখ্যান করে ফেসবুকে লেখেন, রাজনীতি থেকে যখন অপরাজনীতি শক্তিশালী হয়ে যায়, তখন আমার মতো কর্মীর প্রত্যাখ্যান করা ছাড়া কোনো উপায় থাকে না।  

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত পত্রে জেলা কমিটি থেকে জাওয়াদ ইবনে জাহিদ খানকে প্রথম ও মুহিবুর রহমানকে তিন নম্বর সদস্য করা হয়।  

চিঠি পাওয়ার ঘণ্টাখানেকের মধ্যে মুহিবুর রহমান নিজের ফেসবুক পেজ থেকে পদত্যাগের ঘোষণা দেন। তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার দেখানো পথে হাঁটেন জাওয়ান খানও।  

নতুন ঘোষিত কমিটিতে সিলেট থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য পদে যুক্ত করা হয়েছে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব ও কনক পাল অরুপকে। এছাড়া মহানগর ছাত্রলীগ থেকে হুসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়কে কেন্দ্রীয় সদস্য করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণার পর মাঠ পর্যায়ে বিদ্রোহ দেখা দিয়েছে। একটি পক্ষ কমিটিতে আসা বিতর্কিতদের মেনে নিতে পারছেন না। যে কারণে মুহিবুর রহমান পদত্যাগ করেছেন। আরও কয়েকজন পদত্যাগ করতে পারেন।

স্থানীয় ছাত্রলীগ নেতারা বলেন, বিতর্কিতদের দিয়ে কমিটি করার কারণে স্থানীয় ছাত্রলীগের বড় একাংশ বিকেল ৪টায় কমিটিবিরোধী বিক্ষোভ মিছিল বের করা হবে। 

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

এ সম্পর্কিত খবর

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ