কোন সাম্প্রদায়িক অপশক্তির স্থান এদেশে হবে না: হাসান মাহমুদ এমপি

প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২১ ০৬:৪১:৩১

কোন সাম্প্রদায়িক অপশক্তির স্থান এদেশে হবে না: হাসান মাহমুদ এমপি

নাজমুল, দিনাজপুর প্রতিনিধি: অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় যথেষ্ট তৎপর রয়েছে। অশুভ শক্তিকে বিনাশ করে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে হবে। কোন সাম্প্রদায়িক অপশক্তির স্থান এদেশে হবে না। যারা আওয়ামীলীগ করেও আওয়ামীলীগের নৌকা মার্কার বিপক্ষে অবস্থান নেয়, নেত্রীর কথা মানে না, নেত্রীর কথা অবমুল্যায়ন করে, তারা আওয়ামীলীগের অশুর। তাদেরকে সকল দলীয় কর্মকান্ডসহ সকল বিষয়ে বয়কটের আহবান জানিয়ে তিনি আরও বলেন, তাদের স্থান আওয়ামীলীগে হবেনা।

গতকাল ১১ অক্টোবর সোমবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দীকার সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় শারদীয় সার্বজনীন দূর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর অনুদান হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর আর্থিক অনুদানের চেক বিতরণ ও সরকারি কর্মকর্তা এবং সূধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এ ছাড়া উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারি প্রকল্প পরিচালক মোঃ মশিউর রহমান, উপজেলা পূজা উদযাপন কমিটির আহ্বায়ক নিখিল রঞ্জন রায়, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সূনীল কুমার সাহা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডঃ ডাঃ সাব্বির হায়দার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জোহরা সুলতানা শারমিন, থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার প্রমূখ।

সভায় সকল সরকারি কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও ১৪৮ টি পূজা মন্ডপের সভাপতি, সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ