যশকে বিয়ে করেছেন,স্বীকার করলেন নুসরাত!

প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২১ ১০:১৫:০৫

যশকে বিয়ে করেছেন,স্বীকার করলেন নুসরাত!

প্রজন্মনিউজ ডেস্ক: নায়ক যশের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের। নুসরাতের সন্তানের বাবাও নাকি তিনি। এমন কথাও উড়ে আসছিল বিভিন্ন জায়গা থেকে। যদিও এখন পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেননি নুসরাত-যশ।

নিখিল জৈনর সঙ্গে আলাদা হওয়ার পর থেকেই নুসরাতকে ঘিরে নতুন গুঞ্জন। টালিপাড়ায় বেশ আলোচনা হয়েছে এ অভিনেত্রীকে নিয়ে। ‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিং থেকে যশ-নুসরাতের সম্পর্ক হয়। তারপর ঘনিষ্ঠতা।

বিভিন্ন পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে যশ-নুসরাতকে। আজমীর শরীফেও ঘুরতে গিয়েছিলেন তারা। তারপর অন্তঃসত্ত্বা নুসরাতের পাশে দেখা গেছে যশকে। সবশেষ সন্তান জন্ম দেওয়ার সময়ও অভিনেত্রীর ইচ্ছায় অপারেশন থিয়েটারে ছিলেন যশ।

সবমিলিয়ে রহস্য ঘনীভূত হয় যশ-নুসরাত সর্ম্পকের। এবার জল্পনা আরও বাড়িয়েছে দিয়েছেন নুসরাত। যশকে বিয়ের কথা স্বীকার করেছেন তিনি! এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। 

রোববার (১০ অক্টোবর) গভীর রাতে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি দুটি ছবি শেয়ার করেছেন নুসরাত। একটিতে যশের সেলফিতে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা গেছে নুসরাতকে। অন্য ছবিতে, একটি কেক দেখা গেছে। তাতেই চোখ আটকে যায় নেটিজেনদের।

কেকের ওপর ইংরেজি অক্ষরে লেখা ‘ওয়াই ডি’। তার মানে হলো যশ দাশ। অভিনেতার নামে প্রথম অক্ষরগুলো পাশাপাশি বসানো হয়েছে। তার নিজে লেখা ‘হাসব্যান্ড’ এবং ‘ড্যাড’। তাহলে কি যশকে স্বামী হিসেবে স্বীকার করলেন নুসরাত? এমন প্রশ্ন জেগেছে অনেকের মনে।

রোববার (১০ অক্টোবর) ছিল যশের জন্মদিন। নুসরাতে নিয়ে ঘরোয়া আয়োজনে জন্মদিন উদযাপন করেছেন যশ। ছবি দুটি তার প্রমাণ। এদিকে যশের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার সহ অনেকে। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গেল বছর শেষে দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন নুসরাত-যশ। সে সময় অভিনেত্রীর মাথায় সিঁদুর দেখা ছিল। নুসরাতের ছেলের জন্মের পর এনা সাহার আয়োজনে ‘বিশ্বকর্মা’ পূজাতেও দেখা গিয়েছিল তাদের। সেখানেও সিঁদুর ছিল নুসরাতের মাথায়।

নুসরাত-যশকে নিয়ে এতো আলোচনা, সমালোচনা, জল্পনার পরও মুখ খোলেননি তারা। স্পষ্ট করেননি তাদের সর্ম্পকের বিষয়টি। তবে, যা রটে তার কিছু হলেও বটে- এই কথাটির প্রমাণ পাওয়া গেল নুসরাতের একটি বক্তব্যে। সন্তান জন্মের পর এক সাক্ষাৎকারে নুসরাত বলেছিলেন, ‘যে ছেলের বাবা সে সব জানে।’

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ