বগুড়ায়  সুমন হত্যাকাণ্ডে আসামী গ্রেফতার

প্রকাশিত: ০৫ অক্টোবর, ২০২১ ০১:১২:০৯ || পরিবর্তিত: ০৫ অক্টোবর, ২০২১ ০১:১২:০৯

বগুড়ায়  সুমন হত্যাকাণ্ডে আসামী গ্রেফতার

সামিদুল ইসলাম,বগুড়াপ্রতিনিধি:গত ২৯ সেপ্টেম্বর   রাতে বগুড়া সদর থানাধীন শেরপুর রোড কানছগাড়ীতে সংঘটিত খায়রুল ইসলাম সুমন হত্যাকাণ্ডের  মুল রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করেছে বগুড়া জেলা পুলিশ।

গতকাল (সোমবার) সকাল ১১.৩০ মিনিটে পুলিশ সুপারের কার্যালয়ে   গণমাধ্যম কর্মীদের এমনটি জানিয়েছেন জেলা পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

গত ২৯ সেপ্টেম্বর রাত ১০ টায় ভিকটিম খায়রুল ইসলাম সুমন কানছগাড়ী ইবনেসীনা ডায়াগনস্টিক সেন্টারের পূর্ব পাশ্বে পাকা রাস্তার উপর প্রাইভেট কার থামিয়ে আড্ডা দিচ্ছিল। 

এসময় তুচ্ছ ঘটনা নিয়ে আসামী বাবুর সাথে তর্ক বির্তক হয়। তখন সুমন তার গাড়িতে উঠে বসলে বাবু ও তার অপর সহযোগীরা প্রাইভেট কারের গ্লাস ভেঙে সুমনকে বের করে এনে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। সুমন প্রাণ বাঁচাতে পাশ্ববর্তী বিএইচ ফার্মেসীতে প্রবেশ করে। সন্ত্রাসীরা সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পায়ে উপর্যুপরি আঘাত ও রক্তাক্ত করে পালিয়ে যায়। পরে গুরুতর সুমনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামী বাবুকে আদালতে হাজির করা হলে সে (ফৌঃকাঃ বি) ১৬৪ ধারায় ঘটনার বর্ননা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে পুলিশ সুপার জানিয়েছেন। 

পুলিশ সুপার আরো জানান, এ ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রজন্মনিউজ২৪/কে.জামান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ