বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ০২ অক্টোবর, ২০২১ ১১:৪৭:৫৬

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান:-বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এর অধীনে ১ অক্টোবর নার্সিং ও মিডওয়াইফারি কোর্সের ২০২০.২০২১ সেশনে আবেদনকৃত ৮০.৪১৫ জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।

ঢাকা সহদেশের আটটি বিভাগের 19 টি জেলায় মোট 50 টি ভেন্যুতে বেলা তিনটা থেকে চারটা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় তেজগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পরিদর্শনে আসেন মাননীয় সচিব,স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ জনাব মোঃ আলী নূর।

অতিরিক্ত সচিব (চিশি)জনাব সাখোয়াত হোসেন, নাসিং ও মিডওয়াইফারি ডিজি সিদ্দিকা আক্তার।মাননীয় সচিব মহোদয়ের ব্যক্তিগত কমকর্তা জনাব শাহনেওয়াজ পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।


এ সময় সচিব মহোদয় বলেন,সারাদেশে পঞ্চাশটি ভেন্যুতে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।এই পরিক্ষার মাধ্যমে ভালো পরীক্ষার্থীরা  নার্সি এ পড়ার সুযোগ পাবে।আমরা চেষ্টা করবো নাসিং পেশাকে আন্তর্জাতিক পেশায় উন্নতি করার।

নাসিং কাউন্সিলের রেজিস্ট্রার সুরাইয়া মেডাম বলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়,নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তর, স্বাস্হ্য শিক্ষা অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং মিডওয়াইফারি কাউন্সিল যৌথভাবে পরীক্ষার সামগ্রিক কার্যক্রম সম্পাদন করছে।পরীক্ষায় সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার,ম্যাজিস্ট্রেট, আইন-শৃংখলার কাজে নিয়োজিত সংস্থাগুলো কে তিনি ধন্যবাদ জানান।
প্রজন্মনিউজ২৪/কে.জামান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ