আমেরিকা থেকে জুবায়েরের কাছে চিঠি পাঠালো গুগল!

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২১ ১০:৩৬:৪৬ || পরিবর্তিত: ৩০ সেপ্টেম্বর, ২০২১ ১০:৩৬:৪৬

আমেরিকা থেকে জুবায়েরের কাছে চিঠি পাঠালো গুগল!

দিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশের উওর অঞ্চলের জেলা দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সন্তান মুহাম্মদ জুবায়ের তরুণ প্রজন্মের আইকন। 

মুহাম্মদ জুবায়ের একজন তরুণ সমাজকর্মী এবং সোশ্যাল মিডিয়ায় একটিভিস্ট। যেই বয়সে মুহাম্মদ জুবায়ের মতো অন্যান্য ছেলে মেয়েরা,TikTok Likee সহ আজে-বাজে কাজ করে সময় নষ্ট করছেন, এমন সময় এই তরুণ দেশের জন্য কাজ করে যাচ্ছেন।

তথ্য প্রযুক্তির কল্যাণে গড়ে তুলেছেন Muhammad Jubayer নামে ফেইসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেল।ইতোমধ্যেই তার ইউটিউব চ্যানেলের জন্য গুগল আমেরিকা থেকে তার জন্য এডসেন্স লেটার পাঠিয়েছেন। তরুণ হলেও অন্যায়ের বিরুদ্ধে সদা সোচ্চার থাকেন এই তরুণ। মাঠে কিংবা সোশ্যাল মিডিয়ায়, উভয় জায়গাতেই দেখা মিলে তার। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সেলিব্রিটি ও গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের সাথে লাইভে আলোচনা করেন বিভিন্ন বিষয়ে। সমসাময়িক ইস্যু গুলো নিয়ে খুব সুন্দর ও মার্জিত ভাবে কথা বলেন এই তরুণ।

সোশ্যাল মিডিয়ায়র পাশাপাশি বিভিন্ন  সামাজিক কাজকর্ম করে অনেকের কাছেই মুহাম্মদ জুবায়ের হয়ে উঠেছেন ভালোবাসার পাত্র। মুহাম্মদ জুবায়ের বলেন, পড়াশোনার পাশাপাশি এসব সামাজিক কাজ করে, দেশ ও জাতির পাশে থাকতে চাই, এবং নিজের ক্যারিয়ার গড়ার পর দেশ ও জাতির সেবায় নিজেকে সম্পূর্ন রূপে সপে দিতে চাই।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ