রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম,সম্পাদক বায়েজিদ 

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৬:০৬

রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম,সম্পাদক বায়েজিদ 

রংপুর প্রতিনিধি: প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের সংগঠন রংপুর রিপোর্টার্স ক্লাব এর দ্বি-বার্ষিক সাধারণ সভা ২০২১ইং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ক্লাব প্রাঙ্গণে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। রংপুর রিপোর্টার্স ক্লাবের সদস্য সিনিয়র সাংবাদিক সাইদুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সাধারণ সদস্যদের সম্মুখে ক্লাবের বিগত দুই বছরের আয় ও ব্যয় হিসাব উপস্থাপন করেন সাধারণ সম্পাদক শাহ্ বায়েজীদ আহমেদ। 

এরপর রংপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সদস্যরা তাদের মতামত ব্যাক্ত করে বক্তব্য দেন। পরে ক্লাবের সভাপতি আব্দুল হালিম আনছারী তার বক্তব্য শেষে পূর্বের কমিটি বিলুপ্ত করে জুমার নামাজের জন্য বিরতি দেন। নামাজ শেষে পুনরায় সভার কার্যক্রম শুরু করা হয়। সভায় গঠনতন্ত্রের অনুচ্ছেদ ৮ এর ক, ঙ ধারা মোতাবেক ক্লাবের ৫৯ জন সদস্যদের মধ্যে ৪৯জন সদস্যের কণ্ঠ ভোটে আব্দুল হালিম আনছারীকে সভাপতি ও শাহ্ বায়েজীদ আহমেদকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

এসময় বাংলাদেশ জাসদ রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সেচ্ছাসেবক লীগের মহানগর কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী তুহিনসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্য সদস্যরা হলেন: সিনিয়র সহ-সভাপতি মোজাফফর হোসেন, সহ-সভাপতি- তাজিদুল ইসলাম লাল, যুগ্ম সম্পাদক আজম পারভেজ, কোষাধ্যক্ষ- আমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক- হারুন অর রশিদ, প্রচার সম্পাদক- মিজানুর রহমান লুলু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- আফরোজা বেগম, ক্রীড়া সম্পাদক- মিজানুর রহমান মিজান। কার্যকরী সদস্য- তৌহিদুল ইসলাম বাবলা, এসএম ইকবাল সুমন, শরিফুল ইসলাম সম্রাট, ফখরুল শাহিন ও এনামুল হক।


প্রজন্মনিউজ২৪/রাকিব/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ