ছিনতাইকালে ছাত্রলীগ নেতা হাতেনাতে আটক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২১ ০৫:০৭:৩৪

ছিনতাইকালে ছাত্রলীগ নেতা হাতেনাতে আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গরু ব্যবসায়ীর নিকট হতে টাকা ছিনতাইকালে ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি ও অটোচালকে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় এই ঘটনা ঘটে।
আটককৃতরা হচ্ছে, উপজেলার উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের  ছেলে হাসিব আলী(২৩) ও অটো চালক শিবগঞ্জ পৌর এলাকার শেখ টোলা মহল্লার রাসেল আলি(২০)। 

ছিনতাইয়ের শিকার পাঁকা ইউনিয়নের চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী(৩০) ঘটনাটি ঘটেছে উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় সন্ধ্যার ৭টার দিকে।

পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, মঙ্গলবার  তর্তিপুর পশু হাটে পালিত গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে উজিরপুর ইউনিয়নের সাত্তার মোড়ে পৌঁছা মাত্রই কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাঁর কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে বাহাদুর চিৎকার করে উঠে। তাঁর চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও  রাসেলকে ধরে ফেলে এবং বাকীরা পালিয়ে যায়। 

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, গরু বিক্রি করা ৫লাখ ৩৮হাজার টাকা ছিনতাইকালে ২জনকে থানায় আনা হয়েছে এবং মামলা হয়েছে। আটককৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 


প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ