দ্বিতীয় সংসার শুরু হলো ইভা রহমানের

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫৩:৫৯

দ্বিতীয় সংসার শুরু হলো ইভা রহমানের

প্রজন্মনিউজ ডেস্ক: এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে গায়িকা ইভা রহমানের। তিনি দ্বিতীয় বিয়ে করে সংসার শুরু করেছেন।

এই দম্পতির পারিবারিক সূত্রে এই বিষয়টি জানা গেছে। সূত্রে জানা গেছে, বর্তমানে নতুন স্বামীর সঙ্গে ঢাকার গুলশানে বসবাস করছেন ইভা রহমান। তাদের বিয়ের খবরটি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন গায়ক রবি চৌধুরী। বিস্তারিত কিছু না বললেও গণমাধ্যমকে বলেছেন, ‘বিয়ে করেছেন, এটা নিশ্চিত। এর বেশি কিছু বলতে পারব না।’

এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে ক্যারিয়ার শুরু করেন ইভা রহমান। পরে তারা বিয়েও করেন। এরপর থেকে সুখেই সংসার করে আসছিলেন। বিভিন্ন সময় সে সুখের বহিঃপ্রকাশ দেখা গেছে। কিন্তু দীর্ঘ দিনের সেই সংসার ভেঙে গেছে বেশ কিছু দিন আগেই।

এদিকে ইভা রহমানের নতুন স্বামীর পরিচয় পাওয়া গেছে। একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান। পেশায় তিনি একজন ব্যবসায়ী।

গত ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা। এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি। ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ