অজ্ঞান পার্টি হইতে সাবধান!!

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২১ ০৬:২২:৫৭

অজ্ঞান পার্টি হইতে সাবধান!!

 সন্দ্বীপ প্রতিনিধি: বাহির থেকে আমরা যা ভাবি কিন্তু ভেতরে তার উল্টো। কয়েকদিন আগে নিখোঁজ ব্যবসায়ী হাফেয কামরুল হাসানের সন্ধান চেয়ে অনলাইনে পোষ্ট করা হয় এবং পুলিশের কাছে আইনি সহায়তা জন্য থানায় যাওয়া হয়। আমাদের অনেকের ধারণা ছিল এটি নিছক একটি ঘটনা কেননা কয়েক দিনের মধ্যে সন্দ্বীপ গাছুয়া ইউনিয়ন থেকে দু-জন ভদ্র লোক পারিবারিক এবং ব্যক্তিগত সমস্যা নিয়ে পরিবারের অবর্তমানে শহরে আসে। তাদের ঘটনা যখন নিছক দুর্ঘটনায় রূপ নেয় ঠিক সেসময় ব্যবসায়ী কামরুল নিখোঁজ হয়ে তার ঘটনাটি সেদিকে মোড় নেয় এবং অনেকের কাছে যথাযথভাবে গুরুত্ব হারায়!

সত্যিকার অর্থে কামরুল হাসান ভাই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন এবং চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার চার দিন পর ওনার সন্ধান ঢাকায় শ্যামলীতে পাওয়া যায় তখন তিনি অনেকটা অচেতন অবস্থায় ছিলেন এবং শারিরীকভাবে তিনি খুব দুর্বল ছিলেন। বর্তমানে চট্টগ্রাম একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসায় অবস্থায় আছেন। এরমধ্যে তার নগদ ৮০ হাজার টাকা দুটি স্মার্ট ফোন এবং দোকানের মালপত্র অজ্ঞান পার্টি নিয়ে যায়।

ওনার ভাষ্যমতে, সন্দ্বীপ থেকে কুমিরাতে আসার পর মেইন রোডে তিনি চলে  আসেন এবং সেখানে একটি যাত্রী অপেক্ষারত মাইক্রো কার দেখতে পান এবং গাড়ির ড্রাইভারের অনুরোধে তিনি সে গাড়িটিতে উঠেন। উঠার সময় তিনি একজন যাত্রী দেখতে পান তারপর দু-জন যাত্রী নিয়ে ড্রাইভার গাড়িটি শহরের উদ্দেশ্যে ছেড়ে দেয়। পথের মধ্যে পূর্বে বসার যাত্রীটি কামরুল ভাইয়ের সাথে আলাপ জুড়িয়ে দেন এর ফাঁকে ওনার ব্যক্তিগত বিষয় জেনে নেন। কিছুদূর আসার পর পূর্বের যাত্রীর বন্ধু বলে আরেকজন যাত্রী গাড়িতে তুলে নেন এবং ঐ লোকটি উঠার সময় তিনটি আমড়া ফল নিয়ে উঠেন। মাঝ পথে সুসম্পর্ক হওয়ার কারণে কিছু চিন্তা না করে কামরুল ভাই ওদের দেওয়া আমড়া খান এরপর থেকে ওনার আর কিছু মনে নেই।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

এ সম্পর্কিত খবর

ব্যবসায়ীকে তুলে নিয়ে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন কাদের মির্জা

গণতন্ত্র ফিরিয়ে আনাই আমাদের চ্যালেঞ্জ : ফখরুল 

সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না রাজনৈতিক নেতারা

‘ রাজনৈতিক নেতারা সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না’

তথ্য প্রতিমন্ত্রীর উচিত পদত্যাগ করা:জি এম কাদের

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে পাকিস্তানে ইমরান বিরোধী বিক্ষোভ

পতিতাবৃত্তি বন্ধ করা হবে : স্পেনের প্রধানমন্ত্রী

দোষারোপের রাজনীতি এখনই বন্ধ করুন : এনডিপি চেয়ারম্যান

ভেজাল ওষুধ উৎপাদন বন্ধ ও সরবরাহে মনিটরিং ব্যবস্থা জোরদার করতে হবে: বাপ্পি সরদার

কুমিল্লার ঘটনা পরিকল্পিত ও উদ্দেশ্যমূলক : রিজভী

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ