ঢাকা-ফরিদপুরের নেতাদের সঙ্গে বিকেলে বসবে বিএনপি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৭:৩৪ || পরিবর্তিত: ২১ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৭:৩৪

ঢাকা-ফরিদপুরের নেতাদের সঙ্গে বিকেলে বসবে বিএনপি

প্রজন্মনিউজ ডেস্কঃ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভার অংশ হিসেবে দ্বিতীয় দফা তিনদিনব্যাপী (২১, ২২ ও ২৩ সেপ্টেম্বর) মতবিনিময় করতে যাচ্ছে বিএনপি।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রথম দিনের মতবিনিময় সভা শুরু হবে। প্রথম দিনের মতবিনিময়ে থাকছেন ঢাকা ও ফরিদপুর বিভাগের তৃণমূল নেতারা।

বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ তথ্য জানান।

তিনি বলেন, ২১ সেপ্টেম্বর ঢাকা বিভাগের ১০৮ জন, ফরিদপুর বিভাগ ১৪ জন এবং জেলা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয় জনসহ) ২৬ জনের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় দিন ২২ সেপ্টেম্বর ১২৯ জনের সঙ্গে মতবিনিময় হবে। এরমধ্যে চট্টগ্রাম বিভাগে ৩৭ জন, কুমিল্লা বিভাগে ২৩ জন, ময়মনসিংহ বিভাগে ১৮ জন, সিলেট বিভাগে ১৪ জন, রংপুর বিভাগে ১৭ জুন, জেলা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ২০ জন।

তৃতীয় দিন ২৩ সেপ্টেম্বর ১০৮ জনের সঙ্গে মতবিনিময় হবে। এরমধ্যে খুলনা বিভাগ ৩২ জন, রাজশাহী ৩৫ জন, বরিশাল ২৭, জেলা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ১৪ জন।

এর আগে গত ১৪, ১৫, ১৬ সেপ্টেম্বর বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য, ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক, দলের অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের শীর্ষ নেতৃত্বের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

প্রজন্মনিউজ২৪/ মহিউদ্দিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ