ভারতীয় সংবাদমাধ্যমের উপর চটেছেন বাপ্পি লাহিড়ী

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২১ ১০:৫১:০১

ভারতীয় সংবাদমাধ্যমের উপর চটেছেন বাপ্পি লাহিড়ী

প্রজন্মনিউজ ডেস্কঃ করোনায় আক্রান্ত হওয়ার পর আর সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারেননি বাপ্পি লাহিড়ী। এমনকি  হারিয়েছেন কণ্ঠস্বরও । কেবল গান নয়, কথাও বলতে পারছেন না উপমহাদেশের খ্যাতিমান কণ্ঠশিল্পী বাপ্পি লাহিড়ী। আর কোনো দিন তিনি  পারবেন না গান গাইতে । দিন কয়েক  আগে ভারতীয় সংবাদমাধ্যমে এ রকম একটা খবর ছড়িয়ে পড়ে।

ভারতের অনেকগুলো পোর্টালে এমন খবর প্রকাশ করে। এই অবস্থার প্রায় পাঁচ মাস হতে চলল।

ভারতের সংবাদ পোর্টালগুলোর এমন খবরে ক্ষোভ প্রকাশ করে বাপ্পি লাহিড়ী জানান, তিনি এখন পুরোপুরি সুস্থ। এমনকি কাজেও ফিরেছেন। দুর্গাপূজা উপলক্ষে কাজ করছেন নতুন গানের।

বাপ্পি লাহিড়ী গণমাধ্যমকে বলেন, ‘কলকাতার পেপার থেকে খবর শুনলাম, আমি নাকি কণ্ঠ হারিয়েছি। তাহলে আমি এখন কথা বলছি কী করে। আমি এখন কাজ করছি, নতুন গান করছি, ছবির কাজ করছি, পূজার কাজ করছি। পূজাতে আমার নতুন গান আসছে। এমন খবর শুনে আমি টোটালি আপসেট। একটা লোক কাজ করছে, তাকে নিয়ে এমন খবর ছড়ানো হতাশাজনক।’

গত মার্চ মাসের শেষে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীধন ছিলেন তিনি।তার মেয়ে গায়িকা রেমা লাহিড়ী ভারতীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, করোনার হালকা উপসর্গ থাকায় আগেভাগে সাবধানতা অবলম্বনের জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তার বয়সের কথা মাথায় রেখেই এই পদক্ষেপ নেওয়া হয়েছিল। বাবা হাসপাতালে ভর্তি হয়েছেন শুনে যুক্তরাষ্ট্র থেকে ভারতে চলে আসেন ছেলে বাপ্পা।

প্রজন্মনিউজ২৪/নজরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ