চমক নিয়ে আসছেন মধুমিতা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩৩:৫৯ || পরিবর্তিত: ২০ সেপ্টেম্বর, ২০২১ ১২:৩৩:৫৯

চমক নিয়ে আসছেন মধুমিতা

প্রজন্মনিউজ ডেস্ক: পদ্মপাতায় ঢাকা জলাশয়ে ভেসে বেড়ানো এক নৌকা। তাতে সাদা পোশাকে বসে আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। খুব শীঘ্রই নতুন চমক নিয়ে আসছেন এই অভিনেত্রী।

দুটি ওয়েব সিরিজে দেখা যাবে মধুমিতাকে। অনুরাগীদের নতুন নতুন চমক দিতে ভালোবাসেন তিনি। আর তাই ওয়েব সিরিজ সম্পর্কে এখনই বিস্তারিত জানাননি। তবে শুটিংয়ের একটি মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই অভিনেত্রী। ভিডিও দেখে বুঝা যাচ্ছে, ড্রোন ক্যামেরায় চলছে শুটিং।

ভিডিওর ক্যাপশনে মধুমিতা লিখেছেন, ‘নতুন কিছু শুরু করছি। খুব তাড়াতাড়িই আসবে।’ তবে নতুন কিছু নিয়ে রহস্য রেখে দিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পশ্চিমবঙ্গের বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নতুন নতুন ছবি শেয়ার করেন তিনি। উষ্ণতা ছড়ানো সেসব ছবি শেয়ার করায় নায়িকার সম্মোহনে ঘায়েল গোটা নেটদুনিয়া।

এদিকে সম্প্রতি শেয়ার করা ভিডিওতে জলের মধ্যে মধুমিতার ছবি দেখে নেটিজেনদের মন্তব্য, জলপরীর মতোই দেখাচ্ছে তাকে। কেউ কেউ আবার লিখেছেন, মধুমিতার নতুন কাজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এসভিএফ মিউজিকের ব্যানারে সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতার নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’। এ ভিডিওতে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। দীর্ঘ পাঁচ বছর পর ফের একসঙ্গে কাজ করলেন যশ-মধুমিতা। গত ১৫ আগস্ট মুক্তি পাওয়া গল্প নির্ভর এ মিউজিক ভিডিও দেখে দারুণ প্রশংসা করছেন দর্শক-শ্রোতারা।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় যশ-মধুমিতার অন্তরঙ্গ মুহূর্তের দৃশ‌্য ছড়িয়ে পড়েছিল। পরে জানা যায়, এটি সেই গানের শুটিংয়ের বিহাইন্ড দ‌্য সিন। পর্দার বাইরে যশ-মধুমিতার ব‌্যক্তিগত সম্পর্কও বেশ দারুণ। মধুমিতার অনেক গোপন খবরই রাখেন এই অভিনেতা। আর সুযোগ পেলেই তা ফাঁস করে দেন।

প্রসঙ্গত, মাঝে মধুমিতার ব্যক্তিগত জীবনের উপর দিয়েও বড় ঝড় বয়ে গিয়েছে। অভিনেতা সৌরভের সঙ্গে বিচ্ছেদ হয়েছে গেল বছরের সেপ্টেম্বরে। আপাতত ভালো চিত্রনাট্যের অপেক্ষায় মধুমিতা, একটু অন্ধকার চরিত্রে অভিনয় করার ইচ্ছা রয়েছে তার।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ