বগুড়ায় জোর পূর্বক জায়গা দখল

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫২:০৯

বগুড়ায় জোর পূর্বক জায়গা দখল

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে জোরপূর্বক বাড়ীর সীমানার প্রাচীর ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে জমি দখলের অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ উত্তরপাড়া গ্রামে।

রবিবার বিকেলে ভুক্তভোগী মনিরুজ্জামান বাবু এ ঘটনায় শাজাহানপুর থানায় লিখত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মনিরুজ্জামান বাবু জানান, রহিমাবাদ উত্তরপাড়া গ্রামে তার বসতবাড়ির উত্তরপাশে তাদের দখলীয় ৩ শতক জমি রয়েছে। গত কয়েক মাস আগে থেকে উপজেলার দুরুলিয়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে আব্দুল খালেক (৪৫) ওই জমি তাদের বলে দাবী করে আসছে। 

এক পর্যায়ে রবিবার দুপুরে আব্দুল খালেক উপজেলার বিহিগ্রাম গ্রামের মৃত কোব্বাতুল্লা মোল্লার ছেলে ইব্রাহীম হোসেনের (৫৫) সহযোগীতায় দলবল নিয়ে এসে বাড়ির সিমানা প্রাচীর ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ওই জমি দখলের চেষ্টা করেন। বাধা দিতে গেলে তারা বিভিন্ন ধরনের ভয়-ভীতি ও হুমকি-ধামকি দেয়। একপর্যায়ে মনিরুজ্জামানের ভাবী ছালমা বেগমকে ধাক্কা মেরে ফেলে দেয়। সাথে সাথে থানা পুলিশকে খবর দিলে পুলিশের উপস্থিতি টের তারা পালিয়ে যায় তারা। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আব্দুল খালেক মোবাইল ফোনে জানান, তিনি কোন জমি দখলে যাননি। যে জমির কথা বলা হচ্ছে তা তিনি ও মনির নামে একজন ক্রয় করেছেন। তাছাড়া ইব্রাহীম ও তার স্ত্রী তাদের জমিতে যাওয়ার রাস্তার জন্য প্রাচীর ভেঙ্গেছেন।
এ বিষয়ে ইব্রাহীম সঙ্গে মোবাইলে একাধিক বার যোগাযোগ চেষ্টা করলেও তাকে পাওয়া যায় নি।

থানার এসআই আরিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ