মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দিলেন ব্রিটিশ বক্সার আমিরকে

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২১ ০১:১৬:৫৪

মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দিলেন ব্রিটিশ বক্সার আমিরকে

প্রজন্মনিউজ ডেস্ক: ব্রিটিশ বক্সার আমির খানকে (৩৪) জোরপূর্বক আমেরিকান এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে নামিয়ে দেওয়া হয়েছে। আমিরের সফরসঙ্গী সতীর্থের মাস্ক ‘ঠিকমতো পরা নেই কেউ একজন এমন অভিযোগ দিলে পুলিশ আমির ও তাঁর বন্ধুকে ফ্লাইট থেকে নামিয়ে দেয়। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে এ কথা জানানো হয়েছে।

যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের নিউয়ার্ক বিমানবন্দর থেকে টেক্সাস অঙ্গরাজ্যের ডালাস-ফোর্থ রুটের ফ্লাইটে এ ঘটনা ঘটেছে। ফ্লাইটটি বিমানবন্দরের গেট ছাড়লেও পরক্ষণেই সেটি গেটে ফিরে আসে।

টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন আমির খান। সেখানে তিনি বলছেন, ‘কলোরাডোতে একটি প্রশিক্ষণ শিবিরে যাচ্ছিলাম, পুলিশ প্লেন থেকে নামিয়ে দিয়েছে। আমেরিকান এয়ারলাইন্সের কর্মীদের কেউ অবশ্যই অভিযোগ দিয়েছিল। আমার সতীর্থের মাস্ক ঠিক নেই। কিন্তু, আমাকেসহ আমার বন্ধুকে কেন প্লেন থেকে নামাতে হলো? যেখানে আমি কোনো ভুলই করিনি।’

আমেরিকান এয়ারলাইন্সের মুখপাত্র বিবিসিকে বলেছেন, ‘আমাদের কাস্টমার রিলেশন বিভাগ আমির খানের সঙ্গে যোগাযোগ করছে।’ তবে, পুলিশ তাদের জোরপূর্বক নামিয়ে দেয়নি বলে দাবি করে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। ফ্লাইটটি গেটে ফেরত আসায় স্বাভাবিকভাবেই সেখানে পুলিশ উপস্থিত ছিল।

আমেরিকান এয়ারলাইন্স বলছে, ‘দুজন যাত্রী তাদের লাগেজ জায়গামতো রাখতে, সেলফোনগুলো এয়ারপ্লেন মোডে দিতে এবং মুখমণ্ডল ঢাকার সরকারি নীতিমালা মানতে বলা ফ্লাইটের ক্রুদের অনুরোধ রাখেনি।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ