নাজিরপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ মাদ্রাসা ছাত্র নিহত

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৪:০২:১৯ || পরিবর্তিত: ১৮ সেপ্টেম্বর, ২০২১ ০৪:০২:১৯

নাজিরপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ মাদ্রাসা ছাত্র নিহত

 পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার নাজিরপুর টু পাটগাতি আঞ্চলিক মহাসড়কের পাতিলাখালী নামক ষ্ট্যান্ডে গতকাল ১৭ ই সেপ্টেম্বর শুক্রবার বিকাল আনুমানিক ৫টায় পিরোজপুর থেকে আসা লোকাল বাস টাঙ্গাইল জ-০৪০১৫১ এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় স্থানীয় তিন কিশোরের একটি মোটরসাইকেল।এতে মোটরসাইকেল আরোহীর ১ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়।

খবরে জানা গেছে, তিন বন্ধু মিলে মোটর সাইকেলে ঘুরতে বের হয়েছিল বিকেল বেলা। এ সময় ড্রাইভ করছিল হাফেজী মাদ্রাসার ছাত্র নাজিরপুর সদর বাজারের ব্যবসায়ী ফজর আলীর ছেলে মেহেদী (১৬)। ঐ কিশোর মহাসড়কে মোটর সাইকেল ড্রাইভ করাকালীন সময়ে ঢাকা থেকে আগত দ্রুতগামী পরিবহন ওভারটেক করে যাওয়ার সময় ওই লোকাল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঐ মোটরসাইকেলে থাকা মেহেদী (১৬) সহ আরো দুই কিশোর সাতকাছিমা গ্রামের ছিদ্দিক শেখ এর পুত্র সবুজ (১৫) ও শাঁখারীকাঠী গ্রামের আক্কাস মল্লিকের ছেলে রাকিব (১৭) গুরুতর আহত হয়।

এ সময় ষ্ট্যান্ডের উপস্থিত লোকজন আহতদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনলে তাদের আশংকা জনক অবস্থা দেখে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন। আজ ১৮ ই সেপ্টেম্বর বেলা অনুমান ১০:৩০ ঘটিকার সময় মোটর  সাইকেল চালক মেহেদী মৃত্যু বরণ করে। অপর দুই যাত্রী সবুজ ও রাকিব মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে জানা যায়।

ঘটনার পরপরই নাজিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে এবং দুর্ঘটনায় কবলিত মোটর সাইকেল ও বাস হেফাজতে নেয়।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ