অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী

ভোলার চরফ্যাশনে এসটিএস হাসপাতালের ২ দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৩৭:৪৪ || পরিবর্তিত: ১৯ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৩৭:৪৪

ভোলার চরফ্যাশনে এসটিএস হাসপাতালের ২ দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প

হাবিবুর রহমান, চরফ্যাশন (ভোলা): “সেবা ও দক্ষতার সমন্বিত প্রয়াস.....” এই শ্লোগানকে সামনে নিয়ে প্রতিষ্ঠিত ভোলা জেলার চরফ্যাশন উপেজেলার এসটিএস হাসপাতাল চরফ্যাশন। উক্ত হাসপাতালের উদ্যোগে উপকূলীয় জনপদের আলোকিত মানুষ সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের স্মরণে ২ দিন ব্যাপি ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল চারটা থেকে ১৮ সেপ্টেম্বর শনিবার বিকাল পর্যন্ত চলবে এই ক্যাম্প। মেডিকেল ক্যাম্পে একঝাঁক দক্ষ চিকিৎসক অংশগ্রহণ করবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন এসটিএস হাসপাতালের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল মজিবুর রহমান।

উল্লেখ্য, সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম বর্তমান সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকবের পিতা। 

১৯৯২ সনের ১৭ সেপ্টেন্বর হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তিনি মারা গেছেন। চরফ্যাশন সরকারি কলেজের মসজিদের পার্শ্বে তাকে দাফন করা হয়।

এদিক এসটিএস হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিকদের আরও বলেন, আমাদের হাসপাতালে প্রতিদিন ২৪ ঘন্টা চিকিৎসক থাকবে। শুক্রবার দেশের শীর্ষ স্হানীয় বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ বেশ কয়েকজন চিকিৎসক রোগী দেখবেন। নান্দনিক চরফ্যাশন উপজেলা শহরের মানুষ আর কষ্ট করে সুদূর রাজধানী কিংবা বরিশালে যেতে হবেনা চিকিৎসার জন্য। পাশাপাশি উন্নত যন্ত্রপাতি সম্বলিত সঠিক পরীক্ষা নিরীক্ষা করতে পারবে কম খরচে। শুধু কথা কিংবা শ্লোগানে নয়, সেবা গ্রহীতাগণ বাস্তবে তা দেখতে পাবেন।

প্রজন্মনিউজ২৪/হাবিবুর রহমান/ নূর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ