রাজশাহীতে বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৩৮:০৫

রাজশাহীতে বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীর ২৪ নং ওয়ার্ডের বন্যা দুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টায় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, যখনই মানুষের বিপদ আসে, তখনই বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা সব সময় মানুষের পাশে আছি। মহামারি করোনাকালীন প্রায় দেড় বছর ধরে সরকার ও আমাদের পক্ষ থেকে মানুষকে অজস্রবার খাদ্য, অর্থসহ সার্বিকভাবে সহায়তা প্রদান করা হয়েছে। মানুষের প্রয়োজনে আগামীতেও এভাবে আমরা মানুষের পাশে থাকবো। সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আপনারা সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন।

রাসিকের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আরমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে রাজশাহী নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়ামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় ৪০০ বন্যা দুর্গত মানুষের প্রত্যেককে ১০ কেজি করে চাল ও ১টি করে মাস্ক প্রদান করা হয়।

প্রজন্মনিউজ২৪/এন হাসান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ