নীলফামারী টু কক্সবাজার চালু হচ্ছে বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৫:১৮:২৫ || পরিবর্তিত: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৫:১৮:২৫

নীলফামারী টু কক্সবাজার চালু হচ্ছে বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট

 নীলফামারী প্রতিনিধি: নীলফামারী সৈয়দপুর বিমানবন্দর থেকে কক্সবাজার বিমানবন্দরে আগামী অক্টোবর থেকে সরাসরি চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট। 

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর আকাশ পথে আগামী অক্টোবর মাস থেকে সরাসরি চালু হতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সার্ভিস। এটি চালু হলে বৃহত্তর রংপুর বিভাগের আট জেলার মানুষজন পর্যটক শহর কক্সবাজার সরাসরি বিমানে যাওয়া আসা করতে পারবেন। সপ্তাহে তিন দিন চলবে এই বিমান। যাত্রীর চাপ থাকলে বিমান সংখ্যা বৃদ্ধি করা হবে।

তিনি বলেন, উত্তরবঙ্গের সঙ্গে সমুদ্রসৈকত শহর কক্সবাজার রুটে সরাসরি বিমান পরিচালনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। জেলা প্রশাসক কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মানবসম্পদ বিভাগের পরিচালক ও প্রশাসন (যুগ্ম সচিব) জিয়া উদ্দীন আহমেদ।

এরআগে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ফিতা কেটে সৈয়দপুর বিমান বন্দর থেকে রংপুর ও দিনাজপুর জেলা শহরে বিমান যাত্রীদের আনা নেয়ার জন্য এসি বাস সার্ভিসের উদ্বোধন করেন তিনি।

এ সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ট্রান্সপোর্ট বিভাগের জিএম মেজর তাগির, স্থায়ীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মীর্জা মুরাদ হাসান বেগ, নীলফামারী জেলা বিমান বাংলাদেশের ম্যানেজার হারুন আর রশীদ, জেলা চেম্বারের সাবেক দুই সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, এস এম সফিকুল আলম ডাবলু, চেম্বারের পরিচালক ফরহানুল হক উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। সভায় জানানো হয়, এই শাটল সার্ভিসটি সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুরের যাত্রীদের জন্য বিনা মূল্যে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) কোষ্টারে সেবা প্রদান করা হবে। এ সেবার মাধ্যমে বিমানের যাত্রীরা ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দর এসে রংপুর ও দিনাজপুর শহরে যেতে পারবেন। এছাড়া রংপুর ও দিনাজপুর শহর থেকে ঢাকার যাত্রীরা বিমানের ফ্লাইট ধরতে ওই বাসে সৈয়দপুর বিমানবন্দরে আসতে পারবেন।পর্যায়ক্রমে নীলফামারী, পঞ্চগড়েও বাসটি চলাচল করবে বলে জানান যুগ্ম সচিব জিয়া উদ্দীন আহমেদ।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ