প্রমাণ  মিলল নুসরাতের ছেলের বাবা যশের

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০১:৪২:২৭

প্রমাণ  মিলল নুসরাতের ছেলের বাবা যশের

প্রজন্মনিউজ ডেস্কঃ  সন্তানের পিতৃপরিচয় নিয়ে অবশেষে মুখ খুললেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান। বুধবার কলকাতা পুরসভার ওয়েবসাইটে দেখা গেছে, নুসরাতের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা দেবাশিস দাশগুপ্ত অর্থাৎ যশ। মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি।

বুধবার ভারতীয় সময় রাত সাড়ে ৯টার পরে ওয়েবসাইট আপডেট করতেই প্রকাশ্যে আসে সমস্ত তথ্য। নুসরাত তার ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেটের জন্য যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দিয়েছেন। বাবার পদবীই ছেলের পদবী হিসেবে ব্যবহৃত হয়েছে।


নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই সন্তানের পিতৃপরিচয় নিয়ে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে যশ-নুসরাতকে। তারকা যুগল প্রকাশ্যে এ নিয়ে কোনও কথা বলেননি কখনও। নুসরাতের ‘বাবা কে তা বাবা জানে এই মন্তব্যের পর বিষয়টি নিয়ে জল্পনা আরও বেড়ে যায়।


নুসরাত ও ঈশানকে সারাক্ষণই আগলে রাখতে দেখা গেছে যশকে। যশের কোলেই নুসরাতের ছেলে ঈশানের প্রথম দেখা মিলেছিল। তার পরেও নুসরাত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে দ্বন্দ্ব থেকেই গিয়েছিল। অবশেষে অপেক্ষার অবসান হলো।

 

 

প্রজন্মনিউজ২৪/ইমরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ