ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় কুষ্টিয়ায় যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ১২:২৭:২৬

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় কুষ্টিয়ায় যুবক গ্রেপ্তার

প্রজন্মনিউজ ডেস্ক: ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে কুষ্টিয়ায় টিপু সুলতান ইব্রাহিম আকাশ (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার কুষ্টিয়া মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

গ্রেপ্তার আকাশ কুষ্টিয়া সদর উপজেলার কুমারগাড়া গ্রামের পূর্ব কারিগরপাড়ার খোকন আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ১৫ মিনিটে গ্রেপ্তারকৃত আকাশ তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। লাইভে অনলাইন বিজনেস প্রতিষ্ঠান ই-অরেঞ্জের সঙ্গে সরকারের সংশ্লিষ্টতা আছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিমূলক কথা বলেন।

ওই ঘটনায় একই এলাকার এজাজুল হাকিম নামের এক ব্যক্তি বাদী হয়ে ইব্রাহিমের নামে বুধবার কুষ্টিয়া মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এজাজুল হাকিম বলেন, আকাশের ফেসবুক লাইভ ভিডিওটি দেখে অনেকে শেয়ার করে। ভিডিওটি দেখে স্থানীয় মানুষের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় আমরা আহত হয়েছি। তার মর্যাদা ক্ষুণ্ণ হয়েছে। এটা মেনে নেওয়া যায় না। তাই বাদী হয়ে মামলা করেছি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার ছড়ানোর অভিযোগে টিপু সুলতান ইব্রাহিম আকাশকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাকে কুষ্টিয়া আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ